• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হৈমন্তীর ‘দেয়াল কাহিনী’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জানুয়ারি ২০১৮, ১৩:১৮

হৈমন্তী রক্ষিত। পঞ্চম শ্রেণীতে পড়ার সময়ই তার প্রথম গানের অ্যালবাম ‘ডাকপিয়ন’ প্রকাশিত হয়। সেই থেকে গানের সঙ্গেই চলছে তার পথচলা। এখন পর্যন্ত তার ৬টি একক অ্যালবাম প্রকাশ হয়েছে।

দেশের জনপ্রিয় বেশ কয়েকজন শিল্পীর সঙ্গে তার ডুয়েট গান রয়েছে। হৈমন্তীর গান যারা একবার শুনেছেন, তারাই মুগ্ধ হয়েছেন। আবারও ভক্তদের জন্য একটি একক অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন হৈমন্তী। নাম ‘দেয়াল কাহিনী’। অ্যালবামে গান রয়েছে মোট ৬টি। গানগুলো হলো- ‘দেয়াল কাহিনী’, ‘রঙিলা’, ‘বর্ষা’, ‘বলছি তোমায়’, ‘সাত সমুদ্দুর’ ও ‘তুই বিহনে’। সবগুলো গানের সুর এবং সঙ্গীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। গানগুলো লিখেছেন স্বপ্নীল, আপন আহসান ও রানা। অ্যালবামটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

--------------------------------------------------------
আরওপড়ুন: সাইফ কন্যার নায়ক হতে চান হৃত্বিক!
--------------------------------------------------------

অ্যালবামটি প্রসঙ্গে হৈমন্তী বলেন, আমি মনে-প্রাণে একজন সঙ্গীতশিল্পী। গানই আমার আরাধনা, গানই আমার সাধনা। পথ চলতে গিয়ে শুধু সবার দোয়া আর সঙ্গীতাঙ্গনের সবার সহযোগিতা চাই। একজন শুদ্ধ সঙ্গীতশিল্পী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। অনেক যত্ন এবং সময় নিয়ে এই অ্যালবামটি করেছি। গানগুলো যদি সবার ভালো লাগে সেটাই আমার অনেক শান্তি আর অর্জন।

বাপ্পা মজুমদার বলেন, গানের ব্যাপারে হৈমন্তী আমার মতোই সবসময় ভীষণ খুঁতখুঁতে। তাই এই অ্যালবামটি করার সময় আমাদের দুজনকেই অনেক চিন্তা-ভাবনা করতে হয়েছে। ও বরাবরই ভালো গায়। এই অ্যালবামেও তার স্বাক্ষর রেখেছে। আশা করছি গানগুলো সবার ভালো লাগবে। হৈমন্তীর জন্য অনেক শুভ কামনা।

আগামী ২৯ জানুয়ারি ইউটিউবে প্রকাশ পাবে ‘দেয়াল কাহিনী’। পাশাপাশি অ্যালবামের সবগুলো গান শোনা যাবে ডিএমএস'র ওয়েবসাইট, জিপি মিউজিক, রবি ইয়ন্ডার মিউজিক ও বাংলালিংক ভাইবে।

এম/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh