logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

বাগদান নিয়ে কী বললেন দীপিকা?

বিনোদন ডেস্ক
|  ২৫ জানুয়ারি ২০১৮, ১২:১৩ | আপডেট : ২৫ জানুয়ারি ২০১৮, ১২:১৭
ছবি : সংগৃহীত
বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বাগদান হয়ে গেছে বলে চলতি বছরের শুরু থেকেই গুঞ্জন শুরু হয়। কিছুদিন আগে দীপিকার জন্মদিনে রণবীর সিংয়ের মায়ের কাছ থেকে বিশেষ উপহার পেয়েছেন এই নায়িকা।

bestelectronics
তারপরই শোবিজ পাড়ায় গুঞ্জন শুরু হয় রণবীর-দীপিকার বাগদান সম্পন্ন হয়েছে। এবার দীপিকা জানালেন, কারো সঙ্গেই তার বাগদান হয়নি। সম্প্রতি নেহা ধুপিয়ার সঞ্চালনায় একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দীপিকা পাডুকোন ও তার বোন আনিশা পাড়ুকোন।

রণবীর সিংয়ের সঙ্গে কি বাগদান হয়েছে?  সেই অনুষ্ঠানে জানতে চাওয়া হয় দীপিকার কাছে। প্রথমে হেসে লুটিয়ে পড়েন দীপিকা। এরপর হাতের দেখিয়ে স্পষ্ট জানান, রণবীর কেন, কারও সঙ্গেই আংটি বদল হয়নি তার। তার হাতে কোনো আংটি নেই বলে দেখান এই নায়িকা।

একই অনুষ্ঠানে দীপিকার কাছে জানতে চাওয়া হয় চুমু খেতে বলা হলে কোন পুরুষকে বেছে নেবেন? দীপিকা অবশ্য রণবীর সিংয়ের নামই বলেছেন। এতে রণবীর-দীপিকার প্রেমের বিষয়টি স্পষ্ট হয়েছে বলে মনে করছেন কেউ কেউ।

এদিকে নানা বিতর্কের পর আজ বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ভারতজুড়ে মুক্তি পাচ্ছে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং ও শহীদ কাপুর অভিনীত চলচ্চিত্র ‘পদ্মাবত’। সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ‘পদ্মাবত’ সিনেমাটি ভারতের ৭০০ বছর আগেকার চিতোরের রানী পদ্মিনীর জীবন নিয়ে নির্মিত হয়েছে।

আরও পড়ুন

পিআর/এম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়