• ঢাকা বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯, ৩ মাঘ ১৪২৫

জিতের রাজ্যে হঠাৎ সিয়াম

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ জানুয়ারি ২০১৮, ১০:৫৪
রাজধানীর ঢাকা ক্লাবে গতকাল বুধবার হয়ে গেলো কলকাতার জিৎ ও ঢাকার নুসরাত ফারিয়া জুটির তৃতীয় ছবি ‘ইনস্পেক্টর নটি কে’র মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলন। যথারীতি পুরো আয়োজনটির প্রধান আকর্ষণ ছিলেন জিৎ। কিন্তু জিৎকে কিছুটা পাশ কাটিয়ে বেশ খানিক ফোকাস যার দিকে পড়ে তিনি আর কেউ নন সিয়াম আহমেদ।

এদিন সন্ধ্যায় জিৎ ও ফারিয়া যখন সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ঠিক সেই সময় অনুষ্ঠানে এসে হাজির হন হালের ক্রেজ অভিনেতা সিয়াম আহমেদ।

অনুষ্ঠানে সিনেমাটির জন্য শুভকামনা জানাতে এসেছিলেন তিনি। হঠাৎ সিয়ামের আগমনে উপস্থিত অনেকের মাঝেই উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়। জিৎ-ফারিয়া যখন ফটোসেশনে ব্যস্ত ঠিক তখন অনুষ্ঠানের আগত অতিথিদের অনেকেই সিয়ামকে ঘিরে ধরেন ছবি তোলার জন্য।

এ সময় অনেকেই মঞ্চের সামনে থেকে সিয়ামের সঙ্গে কথা বলার জন্য এগিয়ে আসেন। সেই দলে ছিলেন অনেক গণমাধ্যমকর্মীও। এ যেন জিতের রাজ্যে ক্ষণিকের জন্য বয়ে গেলো সিয়াম-ঝড়।  

মূলত সিয়াম অভিনীত প্রথম সিনেমা ‘পোড়ামন টু’ প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায়। আর এই প্রযোজনা প্রতিষ্ঠানই সাফটা চুক্তির মাধ্যমে ‘ইনস্পেক্টর নটি কে’সিনেমাটি বাংলাদেশে প্রদর্শনের জন্য এনেছে। তাদের আমন্ত্রণেই হাজির হয়েছিলেন সিয়াম।

গত ১৯ জানুয়ারি কলকাতায় মুক্তি পেয়েছে ‘ইনস্পেক্টর নটি কে’সিনেমাটি। বাংলাদেশে ২৬ জানুয়ারি মুক্তি পাবার কথা রয়েছে।

‘ইনস্পেক্টর নটি কে’সিনেমার গল্পে দেখা যায়, নটবর ওরফে নটি (জিৎ) পুলিশ ইন্সপেক্টর হবার জন্য শর্তমতো পাড়ি দেয় ইতালিতে। সেখানে গিয়ে নুসরাতের প্রেমে পড়েন জিৎ। তবে ফারিয়া মোটেও পছন্দ করেন না জিৎকে। সে ভালোবাসে অন্য একজনকে।

অবশেষে যা হবার তাই হয়। নায়িকা নায়কের প্রেমে পড়েন। মিলন হয় তাদের। ফারিয়াকে দেশে ফিরিয়ে আনেন জিৎ।

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়