• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শাশুড়ির পার্টিতে কেন নেই ঐশ্বরিয়া?

বিনোদন ডেস্ক

  ২৪ জানুয়ারি ২০১৮, ২২:৫৬
ছবি: জয়া বচ্চন ও ঐশ্বরিয়া রায়।

শোবিজ পাড়ার গুঞ্জন অনুসারে বলিউড তারকা ঐশ্বরিয়ার সঙ্গে শাশুড়ি জয়া বচ্চনের সম্পর্কটা ভালো যাচ্ছে না। সম্প্রতি জয়া বচ্চনের বাড়িতে একটি পার্টি অনুষ্ঠানে বলিউডের অনেকেই উপস্থিত থাকলেও ছিলেন না ছেলের বধূ ঐশ্বরিয়া। এরপরই মূলত এই গুঞ্জন ছড়ায়।

ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজ জানায়, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসের তালিকায় নাম রয়েছে এমন অভিনেত্রীরা হাজির হয়েছিলেন জয়া বচ্চনের পার্টিতে। পার্টির সেই ছবি শেয়ার করেন মেহের ভিজ। বচ্চন বাড়ির সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

কঙ্কনা সেন শর্মা থেকে শুরু করে বিদ্যা বালান কিংবা স্বরা ভাস্কর অনেকেই ছিলেন পার্টিতে। কিন্তু সেখানে দেখা যায়নি বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া রায় বচ্চনকে।

শাশুড়ি মায়ের পার্টিতে কেন হাজির হলেন না ঐশ্বরিয়া? এবার তা নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

এদিকে কিছুদিন আগে আরাধ্যার জন্মদিনের পার্টিতে অমিতাভ বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়া হাজির হলেও সেখানে দেখা যায়নি জয়া বচ্চনকে।

কেউ কেউ মনে করছেন বউ-শাশুড়ির সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছে না। তবে বিষয়টি নিয়ে জয়া কিংবা ঐশ্বরিয়ার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

সম্প্রতি ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের হাত থেকে ‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ গ্রহণ করেছেন ঐশ্বরিয়া।

যেসব নারী তাদের কর্মক্ষেত্রে কোনো মাইলস্টোন তৈরি করতে পেরেছেন তারা রাষ্ট্রপতির কাছ থেকে এই পুরস্কার পান। ১১২টি ক্ষেত্রে এবছর পুরস্কারের জন্য মনোনয়ন দেয়া হয়।

পিআর/এএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh