• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

তাসকিনের নায়িকা শেহতাজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জানুয়ারি ২০১৮, ১৬:৩১
ছবি: তাসকিন ও শেহতাজ।

‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন তাসকিন রহমান। সম্প্রতি মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘যদি একদিন’ নামের নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করছেন এই অভিনেতা। সঙ্গীতশিল্পী তাহসান ও কলকাতার নায়িকা শ্রাবন্তী রয়েছেন ‘যদি একদিন’ সিনেমায় তাসকিনের সহশিল্পী।

এবার তাসকিনকে দেখা যাবে মিউজিক ভিডিওতে। প্রথমবারের মতো কোনো মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন ‘ঢাকা অ্যাটাক’র নীল চোখে নজরকাড়া এই অভিনেতা।

অদিত রহমানের ‘বলে দাও’ শিরোনামের একটি গানে মডেল হয়েছেন তিনি। সম্প্রতি ঢাকায় মিউজিক ভিডিওর শুটিং হয়েছে। এতে তাসকিনের সঙ্গে মডেল হিসেবে রয়েছেন শেহতাজ।

--------------------------------------------------------
আরও পড়ুন: তাদের ‘পিছুটান’
--------------------------------------------------------

এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন তাসকিনের বড় ভাই তানিম রহমান অংশু। গানটির কথা লিখেছেন সোহেল আরমান। সুর করেছেন অদিত, হাসিব ও দোলা। সঙ্গীতায়োজন করেছেন অদিত। আগামী ১ ফেব্রুয়ারি অদিত রহমান তার নিজস্ব ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করবেন।

অদিত বলেন, গানটি তৈরির পর অংশু ভাই এবং আমি যে গল্পের কথা চিন্তা করি সেটার জন্য তাকসিনকে সবচেয়ে উপযুক্ত মনে হয়েছে। ভিডিওতে সে দুর্দান্ত অভিনয় করেছে। দেখলে সবাই সেটা বুঝতে পারবেন। তাসকিনের কাজে আমরা মুগ্ধ। শেহতাজও দারুণ করেছেন।

অদিত আরও জানান, এটি ভালোবাসার গান। আর তাই ভালোবাসা দিবসের আগেই প্রকাশ করা হচ্ছে। তবে তার আগেই গানটির পোস্টার, ও প্রমো অনলাইনে প্রকাশ করা হবে।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক বছরের মধ্যে আমার জীবনটা এলোমেলো হয়ে গেল: শেহতাজ
মা হারালেন অভিনেত্রী শেহতাজ
X
Fresh