• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘দোযখ’ নিয়ে ব্যস্ত পূজা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ অক্টোবর ২০১৬, ১৫:০১

হালের জনপ্রিয় সঙ্গীত শিল্পী বাঁধন সরকার পূজা। সবশেষ তার 'অবুঝ পাখি' অ্যালবাম প্রকাশ হয়েছে। আর টাইটেল গানের মিউজিক ভিডিওর মাধ্যমে সবার আলোচনায় তিনি। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন বেলাল খান। গল্প নির্ভর গানটি অনলাইনে প্রকাশ হবার পর ব্যাপক সাড়া ফেলেছে।

ভিডিওটির শুটিং লোকেশন ছিল সুন্দরবনে। অভিনয় করেছেন নওশাবা ও অন্তু। কম্পোজিশনে ইমন চৌধুরী, লিখেছেন পূজা ও বেলাল খান। ভিডিওটি তৈরি করেছে প্রেক্ষাগৃহ।

অডিও গানের পাশাপাশি পূজা প্লেব্যাকেও ব্যস্ত সময় কাটাচ্ছেন। সম্প্রতি 'সত্বা' ও 'চলো পালাই' চলচ্চিত্রের দু'টো গানে কণ্ঠ দিয়েছেন।

মিউজিক ভিডিওর ক্ষেত্রে পূজার চমক থাকেই। এরই মধ্যে মানে না মন, দূরে দূরে, কেনো বারে বারে, তুমি আমারসহ অনেক জনপ্রিয় ভিডিও উপহার দিয়েছেন।

শিগগিরই 'দোযখ' মিউজিক ভিডিওর মাধ্যমে ভালো কিছু উপহার দিবেন বলে জানান। এতে তার সঙ্গে ডুয়েট গেয়েছেন তানজিব। গানটির শুটিং এখন শেষ পর্যায়ে।

সোমবার বিকেলের ফ্লাইটে ব্যক্তিগত কিছু কাজ ও দুর্গাপূজা দেখার জন্য কলকাতায় যাচ্ছেন পূজা। কলকাতা যাবার আগে আরটিভি অনলাইনকে জানালেন, আসছে ১৪ অক্টোবর ঢাকায় ফিরেই 'দোযখ' মিউজিক ভিডিওর বাকি শুটিংয়ে অংশ নিবেন।

সঙ্গীতের বাইরে পূজা এখন বাংলা রেডিওতে 'ইচ্ছে ঘুড়ি' অনুষ্ঠানে আরজে হিসেবে কাজ করছেন।

এইচএম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh