• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পলকের সেলফিতে শাহরুখ

বিনোদন ডেস্ক

  ২৩ জানুয়ারি ২০১৮, ১৭:৫৭
ছবি: ফেসবুক থেকে নেয়া।

সুইজারল্যান্ডের দাভোসে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের ৪৮তম সম্মেলনে যোগ দিয়েছেন বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সেই অনুষ্ঠানে তার সেলফিতে দৃশ্যবন্দি হন বলিউড অভিনেতা শাহরুখ খান।

এবারের সম্মেলনের সবচেয়ে বড় চমক ছিল বলিউড বাদশা শাহরুখ খানের ক্রিস্টাল পদক জয়। নারী ও শিশুদের অধিকার রক্ষায় কাজ করার জন্যে তাকে পুরস্কারটি দেয়া হয়েছে।

সেই অনুষ্ঠানের ফাঁকে পলকের সেলফিতে দৃশ্যবন্দি হন শাহরুখ। সেই ছবিটি ব্যক্তিগত অফিসিয়াল ফেসবুক পেজ থেকে শেয়ার করেছেন পলক। ক্যাপশনে লিখেছেন, ‘দাভোস ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামে আমার প্রিয় অভিনেতাদের একজনের সঙ্গে’।

এ বছর ক্রিস্টাল অ্যাওয়ার্ড পাওয়ার পর অনুষ্ঠানে শাহরুখ খান ‘নমস্কার ও জয় হিন্দ’ বলে সবাইকে চমকে দেন।
--------------------------------------------------------
আরও পড়ুন: নতুন বছরে প্রথম কোটিপতি ইমরান!
--------------------------------------------------------

আরেকটি ছবিতে ব্রিটিশ সঙ্গীতশিল্পী এলটন জন, অস্ট্রেলিয়ান অভিনয়শিল্পী কেট ব্ল্যানচেটসহ কয়েকজনের সঙ্গে গল্প করতে দেখা যায় শাহরুখকে।

গেলো বছর বিশ্ব অর্থনৈতিক ফোরামের সম্মেলনে পলকের সেলফিতে দৃশ্যবন্দি হয়েছিলেন পপতারকা শাকিরা। মন্ত্রী নিজেই ওই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছিলেন। সেবার ক্রিস্টাল পুরস্কার পেয়েছিলেন শাকিরা।

ওই বছর ইউনিসেফের শুভেচ্ছাদূত ও ‘পিস ডেসকালজ’ ফাউন্ডেশন প্রতিষ্ঠার জন্য মানবিকতার পুরস্কারে ভূষিত হয়েছিলেন শাকিরা। এ বছর নারী ও শিশুদের অধিকার রক্ষায় কাজ করার জন্যে ক্রিস্টাল পুরস্কার পেলেন শাহরুখ।

আরও পড়ুন:

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুজিবের পরিবর্তে যাকে দলে ভেড়ালো কলকাতা
‘৮৫ হাজার টাকার ব্যান্ডউইথ ৬০ টাকায় নামিয়ে এনেছি’
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
X
Fresh