logo
  • ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

হঠাৎ মন্দিরে দীপিকা

বিনোদন ডেস্ক
|  ২৩ জানুয়ারি ২০১৮, ১৫:৪১ | আপডেট : ২৩ জানুয়ারি ২০১৮, ১৫:৫১
আলোচিত সিনেমা ‘পদ্মাবত’ নিষিদ্ধ করতে পারবে না কোনো রাজ্য, কড়া নির্দেশ দিয়েছে ভারতের সুপ্রিম কোর্ট। এরই প্রেক্ষিতে আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং ও শহীদ কাপুর অভিনীত সিনেমা ‘পদ্মাবত’।

bestelectronics
এদিকে সিনেমার সফলতা কামনা করে মঙ্গলবার মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে গেলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবারই প্রথম নয়, এর আগে  ‘বাজিরাও মস্তানি’ মুক্তির একদিন আগেও প্রার্থনা করতে সিদ্ধিবিনায়কে গিয়েছিলেন দীপিকা।  

পদ্মাবত নায়িকার জন্য সিদ্ধিবিনায়ক মন্দিরে রাখা হয়েছিল বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। তবে উৎসুক জনতার কেউ কেউ দীপিকার ছবি তুলে অনলাইনে প্রকাশ করেন।

ভারতের ৭০০ বছর আগেকার চিতোরের রানী পদ্মিনীর জীবন নিয়ে নির্মিত হয়েছে ‘পদ্মাবতী’ সিনেমা। রাজস্থান, গুজরাট, হরিয়ানা, মহারাষ্ট্রসহ বিভিন্ন রাজ্যে রাজপুত সংগঠনগুলো এই সিনেমার বিরুদ্ধে তীব্র বিক্ষোভ করে আসছে। পরবর্তীতে সিনেমার নাম পরিবর্তন করে ‘পদ্মাবত’ করা হয়।

ইতিহাসে দেখা যায়, দিল্লির শাসক আলাউদ্দিন খিলজির কবল থেকে রক্ষা পেতে রানী পদ্মিনী ১৬ হাজার নারীকে নিয়ে চিতায় ঝাঁপ দিয়েছিলেন। কিন্তু পদ্মাবতী সিনেমায় তার সেই মর্যাদা ও আত্মত্যাগকে খাটো করা হয়েছে বলে অভিযোগ ওঠে।

আগামী ২৪ জানুয়ারি সন্ধ্যা ৬টায় থ্রিডি’তে মুক্তি পাবে পদ্মাবত। এরপর ২৫ জানুয়ারি ভারতজুড়ে মুক্তি পাবে দীপিকা পাডুকোন, শহীদ কাপুর ও রণবীর সিং অভিনীত এই সিনেমা।

আরও পড়ুন

পিআর/এম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়