• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শাহরুখের চতুর্থ সন্তান ‘আকাঙ্ক্ষা’

বিনোদন ডেস্ক

  ২৩ জানুয়ারি ২০১৮, ১২:৩০
ছবি : সংগৃহীত

বলিউড তারকা শাহরুখ খান আবারও বাবা হবার ইচ্ছা প্রকাশ করেছেন। তিন সন্তান আরিয়ান-সুহানা-আব্রামের পর আবারও বাবা হবার ইচ্ছা প্রকাশ করেছেন বলিউড বাদশা।

ইন্ডিয়া ডটকমের খবর অনুযায়ী, সম্প্রতি স্টার প্লাস চ্যানেলের নতুন টক শো’র সঞ্চালনা করতে গিয়ে এমন মন্তব্য করেছেন শাহরুখ। শো’র নাম ‘টেড টকস নয়ি সোচ’। অনুষ্ঠানটি ‘টেড’ মিডিয়া সংস্থার অধীনস্থ।

‘টেড টক কনফারেন্স’-এর মতোই গত ডিসেম্বরে ভারতে শুরু হয়েছে এই শো। ‘টেড টকস...’-এর হাত ধরেই সঞ্চালক হিসেবে টেলিভিশনে ফিরেছেন বলিউডের ‘বাদশা’।

এই শো-এর একটি পর্বের শুটিং করার সময় চতুর্থ সন্তানের কথা বলেছেন শাহরুখ। এসময় ‘আকাঙ্ক্ষা’ শব্দটি বলতে বলা হয়। শাহরুখ ‘আকাঙ্ক্ষা’ নামটি উচ্চারণ করতে গিয়ে বেশ কয়েকবার হোঁচট খান। একাধিকবার শুটিং করতে হয় দৃশ্যটির।

তখনই শাহরুখ বলেছেন, ‘আমি বার বার এই নাম উচ্চারণে হোঁচট খাচ্ছি! এর আগে কখনও এমন হয়নি। আমি চতুর্থ সন্তানের কথা ভেবে ফেলেছি এবং ওর নাম রাখব আকাঙ্ক্ষা।’ হঠাৎ সন্তানের কথা বলে ইন্ডাস্ট্রিতে নতুন করে আলোচনা তৈরি করেছেন শাহরুখ।

উল্লেখ্য, শাহরুখ ও স্ত্রী গৌরীর তিন সন্তান রয়েছে। বড় ছেলে আরিয়ান (২১), মেয়ে সুহানা (১৮) ও ছোট ছেলে আব্রাম। ২০০৪ সালে তৃতীয় সন্তানের বাবা-মা হন শাহরুখ ও গৌরী। এবার চতুর্থ সন্তানের ইচ্ছা প্রকাশ করে তার নামও ঠিক করে ফেলেছেন শাহরুখ।

আরও পড়ুন

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
শাহরুখের যে নায়িকার মৃত্যু আজও এক অজানা রহস্য
এবারের জি সিনে অ্যাওয়ার্ড পুরস্কার পেলেন যারা
X
Fresh