logo
  • ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

অস্কারে প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক
|  ২২ জানুয়ারি ২০১৮, ১৩:০৮ | আপডেট : ২২ জানুয়ারি ২০১৮, ১৩:১১
ছবি : সংগৃহীত
ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবার ৯০তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের (অস্কার) মনোনয়ন তালিকা ঘোষণা করবেন। অস্কার মনোনয়ন তালিকা ঘোষণার এই কমিটিতে প্রিয়াঙ্কার সঙ্গে আরও রয়েছেন রোজারিও ডওসন, মিশেল রডরিগেজ ও রেবেল উইলসন।

bestelectronics
মঙ্গলবার, ২৩ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে ২০১৮ সালের সম্ভাব্য অস্কার প্রাপকদের নাম। সম্প্রতি এই ঘোষণা-দৃশ্যের শুটিং শেষ হয়েছে। ইন্সটাগ্রামে উপস্থাপিকা প্রিয়াঙ্কার কিছু ছবিও প্রকাশ করা হয়েছে।

এবারের অস্কার পুরস্কার প্রদানের অনুষ্ঠান উপস্থাপনা করবেন জিমি কিমেল। আগামী ৪ মার্চ বর্ণিল আয়োজনে বসবে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় এই আসর।

--------------------------------------------------------
আরও পড়ুন: এক সিনেমায় পাঁচ প্রযোজকের শয্যাসঙ্গী!
--------------------------------------------------------

এদিকে কোয়ান্টিকো সিরিজের মধ্য দিয়ে হলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন প্রিয়াঙ্কা। গোয়েন্দা কাহিনিনির্ভর মার্কিন টিভি সিরিজ কোয়ান্টিকো’র দুটি পর্বের সাফল্যের পর এখন তৃতীয় পর্বের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন এই তারকা।

বলিউডে প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ২০১৬ সালে প্রকাশ ঝা পরিচালিত ‘জয় গঙ্গাজল’ সিনেমায়। এরপর থেকে হলিউডেই ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। মাঝে ভারতের কিছু অনুষ্ঠানে দেখা গেলেও সিনেমায় তেমন দেখা যায়নি।

এদিকে প্রিয়াঙ্কার প্রযোজনা সংস্থা থেকে রবীন্দ্রনাথ ঠাকুরের কৈশোরের একটি প্রেমকাহিনি অবলম্বনে নির্মিত হবে চলচ্চিত্র ‘নলিনী’। এখন ছবিটির চিত্রনাট্য তৈরি হচ্ছে। ছবিটিতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। এটি পরিচালনা করবেন উজ্জ্বল চট্টোপাধ্যায়।

গল্পে দেখানো হবে, অন্নপূর্ণার কাছে ইংরেজি শিখতে পাঠানো হয় ১৭ বছরের কিশোর রবীন্দ্রনাথকে। তবে খুব বেশি দিন সেই টিউশন চলেনি। কিন্তু অন্নপূর্ণার প্রেমে পড়ে যান রবীন্দ্রনাথ। পরে সেই অন্নপূর্ণাই নলিনী হিসেবে উঠে আসেন রবীন্দ্রনাথের কবিতায়।

আরও পড়ুন: 

পিআর/এম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়