• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অভিষেকের জন্য ঐশ্বরিয়ার চমক

বিনোদন ডেস্ক

  ২২ জানুয়ারি ২০১৮, ১১:১০
ছবি : সংগৃহীত

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় ও অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের বিবাহিত জীবন যে ভীষণ আনন্দে কাটছে সেটা তাদের ছবি দেখলেই বোঝা যায়। বিভিন্ন অনুষ্ঠানে এই জুটির একসঙ্গে উপস্থিতি মানেই যেন অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ হওয়া।

আগামী ৫ ফেব্রুয়ারি ৪২ বছরে পা রাখতে চলেছেন অভিষেক। আর সেই জন্মদিনকে ঘিরে বচ্চন পরিবারে বেশকিছু পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। এর মধ্যে স্বামীকে চমক দেয়ার জন্য কিছু পরিকল্পনাও করে ফেলেছেন ঐশ্বরিয়া। তবে কী চমক থাকবে, সেটা এখনই বলতে চাননি ঐশ্বরিয়া।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, এবছর অভিষেকের জন্মদিন অস্ট্রেলিয়াতে উদযাপন করার পরিকল্পনা করছে বচ্চন পরিবার। এরই মধ্যে নাকি সেখানে প্রস্তুতিও নেয়া চলছে। সেই অনুষ্ঠানে মূল আকর্ষণ হিসেবে থাকবে অভিষেক-ঐশ্বরিয়ার কন্যা আরাধ্য বচ্চন।

তবে অনুষ্ঠানটিতে কারা উপস্থিত থাকবেন তা জানা যায়নি। অনুষ্ঠানটিকে বর্ণিল করার জন্য বেশকিছু পরিকল্পনা সাজিয়েছেন ঐশ্বরিয়া। অস্ট্রেলিয়ায় স্বামীকে চমকে দেবেন অ্যাশ। এমনটাই মনে করা হচ্ছে।

সম্প্রতি ‘ফ্যানি খান’-এর শুটিং শেষ করেছেন ঐশ্বরিয়া। সেখানে অনিল কাপুরের সঙ্গে দেখা যাবে তাকে। অন্যদিকে খুব শিগগিরই অনুরাগ কাশ্যপের ‘মনমরজিয়া’ সিনেমার শুটিং শুরু করবেন অভিষেক। সেই সিনেমাটির শুটিং হবে কাশ্মীরে।

--------------------------------------------------------
আরও পড়ুন: মাইলসের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ
--------------------------------------------------------

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
এআই দিয়ে ভক্তদের চমকে দিলেন অমিতাভ
অমিতাভের আসল পদবী ‘বচ্চন’ নয়, জানালেন অভিনেতা
অমিতাভ-রানির ‘ব্ল্যাক’ ওটিটিতে আসছে ১৯ বছর পর
X
Fresh