• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নুসরাত সম্পর্কে কতটা জানেন?

বিনোদন ডেস্ক

  ২১ জানুয়ারি ২০১৮, ১৮:০৩

টালিউডের অনিন্দ্য সুন্দরী নায়িকা নুসরাত জাহান। তার রূপে মুগ্ধ হননি এমন দর্শক খুব কমই পাওয়া যাবে। ২০১১ সালে জিতের বিপরীতে যিনি সত্যি ‘জ্বালিয়ে পুড়িয়ে’ দিয়েছিলেন অগণিত পুরুষ হৃদয়। ঈর্ষায় জ্বলেছিল বহু নারীও। সেই নুসরাত খুব কম সময়েই টালিউডে প্রথম সারির নায়িকাদের মধ্যে জায়গা করে নেন।

তারপর থেকেই একের পর এক খোকা ৪২০, খিলাড়ি, জামাই ৪২০, লাভ এক্সপ্রেস, ওয়ান, বলো দুগ্গা মাই কিসহ বহু বাণিজ্যিক সিনেমায় উপহার দিয়েছেন ভক্তদের। পাশাপাশি রয়েছে হর হর ব্যোমকেশ, জুলফিকরের মতো ভিন্নধারার সিনেমাও।

কিন্তু জানেন কি নিজের যোগ্যতাতেই এত প্রতিযোগিতার মধ্যেও জায়গা করে নিয়েছেন এই গ্ল্যামার কন্যা। একটি বিউটি কনটেস্টে জয়ী হবার পর শুরু হয় তার মডেলিং ক্যারিয়ার।
--------------------------------------------------------
আরও পড়ুন: তাহাদের ‘বাতিওয়ালা’
--------------------------------------------------------

কলকাতায় জন্ম নুসরাতের। আওয়ার লেডি কুইন অব দ্য মিশন স্কুল থেকে পড়াশোনা করে ভবানীপুর কলেজ থেকে বিকম নিয়ে পড়াশোনা করেন তিনি। আর তারপরই বিউটি কনটেস্ট- মডেলিং এবং ধীরে ধীরে সিনে দুনিয়ায় পদার্পণ।

নুসরাতের ভক্তের সংখ্যা কম নয়। নিজের অভিনয় যোগ্যতায় টালিউডের নির্মাতাদের কাছে এখন আস্থার নাম নুসরাত। তিনি প্রমাণ করেছেন যে সিনেমায় নুসরাত থাকা মানেই ভিন্ন কিছু। নিজেকে ‘আইটেম বম্ব’সহ বেশ কিছু গানে উপস্থাপন করেছেন যে অনেকেই সিনেমা হলে নুসরাত দর্শন করতে হলে যান!

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন কাটলো নুসরাতের ঈদ
নির্বাচনের টিকিট না পেয়ে মুখ খুললেন নুসরাত
তোপের মুখে যশ-নুসরাত
প্রতারণা মামলায় জামিন পেলেন নুসরাত
X
Fresh