• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফার্স্ট লেডিস ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক

  ২১ জানুয়ারি ২০১৮, ১৬:২৬

গ্ল্যামার নিয়ে বলিউড পাড়ায় কর্মযাত্রার শুরুর দিকেই নজর কাড়েন ঐশ্বরিয়া। বিশ্ব সুন্দরীর খেতাব জয়ের মাধ্যমে আন্তর্জাতিক শোবিজ অঙ্গনেও রয়েছে তার ব্যাপক পরিচিতি। পরবর্তীতে বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবেও আলোচিত হয়েছেন।

বলিউড পাড়ার সাবেক এই বিশ্ব সুন্দরীর সাফল্যে এবার যুক্ত হলো নতুন পালক। ‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ পেলেন তিনি। গত শনিবার ঐশ্বরিয়ার হাতে এই পুরস্কার তুলে দেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

যেসব নারী তাদের কর্মক্ষেত্রে কোনো মাইলস্টোন তৈরি করতে পেরেছেন, তারা রাষ্ট্রপতির কাছ থেকে এই পুরস্কার পান। ১১২টি ক্ষেত্রে এই পুরস্কারের জন্য মনোনয়ন দেয়া হয়।

এই পদক নেয়ার সময় ঐশ্বরিয়া সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা ধূসর রঙের শাড়িতে সেজেছিলেন। লাল টিপ, সঙ্গে মানানসই সিলভার গয়না। পুরো অনুষ্ঠানে নজর কেড়েছেন ঐশ্বরিয়া।

প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে কানের জুরি সদস্য হয়েছিলেন ঐশ্বরিয়া। সেই মাইলস্টোনের জন্য ‘ফার্স্ট লেডি অ্যাওয়ার্ড’ পেয়েছেন তিনি। গত ১৫ বছর ধরে নিয়মিত কান চলচ্চিত্র উৎসবে যান ঐশ্বরিয়া রায় বচ্চন।

এই বিষয়টিকেও অনন্য কৃতিত্ব বলে মনে করা হয়। ঐশ্বরিয়ার সম্মাননাপ্রাপ্তিতে বলিউড পাড়ার অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। স্বামী অভিষেক বচ্চনের কাছ থেকে বিশেষ শুভেচ্ছা পেয়েছেন ঐশ্বরিয়া। এই পুরস্কারপ্রাপ্তিতে তাকেও বেশ উচ্ছ্বসিত দেখা গেছে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার পর্দা উঠছে আজ
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
ঐশ্বরিয়াকে প্লাস্টিক বলার প্রসঙ্গে মুখ খুললেন ইমরান
X
Fresh