• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ইরফান-বিদ্যাই সেরা

বিনোদন ডেস্ক

  ২১ জানুয়ারি ২০১৮, ১২:১১

বলিউডের দাপুটে অভিনেতা ইরফান খান ও বিদ্যা বালান ২০১৮ সালের ৬৩তম জিও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন। ‘তুমহারি সুলু’র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন বিদ্যা। রেখার হাত থেকে এই সম্মান নেন তিনি। এদিকে ‘হিন্দি মিডিয়াম’ ছবির জন্য শ্রেষ্ঠত্বের সম্মান পেয়েছেন ইরফান খান।

এছাড়া রাজকুমার রাও পেয়েছেন দুটি পুরস্কার। আর সমালোচকদের বিচারে সেরা অভিনেত্রীর শিরোপা পেয়েছেন জায়রা ওয়াসিম।

--------------------------------------------------------
আরও পড়ুন: যৌথ প্রযোজনার সিনেমার প্রিভিউ কমিটি গঠিত
--------------------------------------------------------

গতকাল শনিবার রাতে মুম্বাইয়ের ওরলির এনএসসিআই ডোমে এই পুরস্কার অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল। গত বছরের মতো এবারও অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সুপারস্টার শাহরুখ খান ও করণ জোহর। অনুষ্ঠানে পারফর্ম করেছেন অক্ষয় কুমার, রণবীর সিং ও পরিণীতি চোপড়া।

রাজকুমার ‘বরেলি কে বরফি’তে অভিনয়ের জন্য সেরা সাপোর্টিং অভিনেতার পুরস্কার পেয়েছেন। আর সমালোচকদের বিচারে ‘ট্র্যাপড’-এ অভিনয়ের জন্য পুরস্কৃত হন রাজকুমার।

মেহের ভিড সেরা সাপোর্টিং অভিনেত্রীর জন্যে পুরস্কৃত হয়েছেন। ‘সিক্রেট সুপারস্টার’-এ ছিলেন তিনি। কঙ্কনা সেন শর্মা তার ছবি ‘অ্যা ডেথ ইন দ্য গুঞ্জ’র জন্য পেয়েছেন সেরা নবাগত পরিচালকের পুরস্কার। অনুষ্ঠানে কঙ্কনাকে পুরস্কৃত করেছেন জয়া বচ্চন ও সোনালি বেন্দ্রে।

সেরা প্লেব্যাক সিঙ্গার (পুরুষ) পুরস্কার পেয়েছেন অরিজিত সিং। মেঘনা মিশ্র পেয়েছেন সেরা প্লেব্যাক (নারী) সিঙ্গারের শিরোপা। অন্যদিকে বাপ্পি লাহিড়ী পেয়েছেন আজীবন সম্মাননা অ্যাওয়ার্ড।

আরও পড়ুন:

এম/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একসাথে তিনজনের সঙ্গে প্রেম, মুখ খুললেন বিদ্যা
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
মামলা করলেন বিদ্যা বালান
ফের মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা বালান
X
Fresh