• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দাদাগিরি করবেন রানী

বিনোদন ডেস্ক

  ২০ জানুয়ারি ২০১৮, ১৮:৫৪

বলিউডের মিষ্টি মেয়ে বলে পরিচিত রানী মুখার্জি অভিনীত ‘হিঁচকি’ সিনেমাটি আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবার কথা রয়েছে। সিদ্ধার্থ মালহোত্রা পরিচালিত এই সিনেমাতে রানী অভিনীত চরিত্র নয়না মাথুর টরেট সিনড্রোম নামের একটা বিশেষ রোগে আক্রান্ত।

নার্ভাস সিস্টেম ডিজঅর্ডার-এর জন্য মানুষ এই রোগে আক্রান্ত হয়। জীবনের নানা প্রতিকূলতা জয় করে কীভাবে দুর্বলতাকে শক্তিতে পরিণত করা যায় সেই দিকটিই ‘হিঁচকি’তে দেখা যাবে। সকলেই ধরে নিয়েছিল নয়না কখনই শিক্ষকতা করতে পারবেন না। সেই ধারণাকে ভুল প্রমাণিত করতেই সিনেমায় নয়নার সংগ্রাম।

--------------------------------------------------------
আরও পড়ুন: এবার বিয়ের জন্য প্রস্তুত প্রভাস
--------------------------------------------------------

এদিকে সরস্বতী পুজোর পরপরই কলকাতা আসছেন রানী। ভারতীয় জাতীয় দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির উপস্থাপনায় দাদাগিরি অনুষ্ঠানে অংশ নিয়ে সিনেমার প্রচারও করবেন রানী। এই বিশেষ পর্বের শুটিং করতে আগামী সপ্তাহে মুম্বাই থেকে কলকাতায় আসবেন রানী। অন্যদিকে সৌরভও এখন যুব ক্রিকেট বিশ্বকাপের কমেন্ট্রি করতে নিউজিল্যান্ড রয়েছেন। কিন্তু ব্যস্ততার মধ্যেও পর্বটির শুটিং করতে শহরে আসছেন তিনি।

সৌরভ-রানী দুজনেই বাঙালি। তাইতো ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়কের সঙ্গে রানীর অনুষ্ঠানটি বেশ জমজমাট হবে বলে ধারণা করা হচ্ছে। এর আগে সৌরভের উপস্থাপনায় ‘কে হবে কোটিপতি’ নামের একটি রিয়্যালিটি শো-এর ৫০তম পর্বে অতিথি হয়ে এসেছিলেন রানী। তবে ‘দাদাগিরি’তে এটাই তার প্রথম আবির্ভাব। অনুষ্ঠানটি দেখানো হবে জি বাংলা চ্যানেলে।

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রানী মুখার্জি আর মা হতে পারবেন না
X
Fresh