• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এবার বিয়ের জন্য প্রস্তুত প্রভাস

বিনোদন ডেস্ক

  ২০ জানুয়ারি ২০১৮, ১৭:৩৭

ভারতের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর প্রভাসের বিয়ে নিয়ে কম গুঞ্জন হয়নি। ‘বাহুবলী টু দ্য কনক্লিউশান’ বক্সঅফিস কাঁপানোর সময় থেকেই এ নায়কের বিয়ের গুঞ্জন শোনা যায়। গত বছর এক বিরাট ব্যবসায়ীর মেয়েকে বিয়ে করতে যাচ্ছেন প্রভাস এমন খবরও বেশ আলোচনায় এসেছিল।

পরে আবার গুঞ্জন ওঠে প্রভাসের সহঅভিনেত্রী আনুশকা শেঠি সঙ্গে তার সম্পর্ক রয়েছে। এমনকি ‘বাহুবলী’র এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি এতটাই জমজমাট ছিল যে সকলেই ভাবতে শুরু করেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। অথচ এ সম্পর্কের বিষয়ে কখনোই মুখ খোলেননি তাদের কেউই।

---------------------------
আরও পড়ুন: আবারও...
--------------------------

নতুন বছরের শুরুতেই আবারও শোনা যাচ্ছে জনপ্রিয় এই অভিনেতার বিয়ের খবর। চলতি বছরেই নাকি সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন তিনি। প্রভাসের কাকা কৃষ্ণম রাজু জানিয়েছেন, ‘প্রভাস ২০১৮ সালেই বিয়ে করতে চলেছে। ওর ইচ্ছেটা এমনই।’

প্রভাসের বিয়ে নিয়ে নানা গুজব রয়েছে। মোস্ট এলিজিবল ব্যাচেলর হিসেবে তার বেশ কদর আছে নারী মহলে। তাকে ঘিরে উন্মাদন এত বেশি যে ৬ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন প্রভাস। বাহুবলীর পর প্রভাস এখন ব্যস্ত সাহু ছবি নিয়ে। এই ছবিতে প্রথমে প্রভাসের সঙ্গে কাজ করার কথা ছিল আনুশকা শেঠির। কিন্তু পরে কোনো এক অজ্ঞাত কারণে ছবি থেকে আনুশকাকে সরিয়ে শ্রদ্ধা কাপুরকে নেয়া হয়।

এম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রভাসের নতুন সিনেমার স্বত্ব বিক্রি হলো যত টাকায়
X
Fresh