• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আয়নাই শার্লিনার অভিনয় গুরু

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ অক্টোবর ২০১৬, ১৭:০৩

শার্লিনা হোসেন, বিজ্ঞাপনের পরিচিত মুখ। ‘ওমেন্স ওয়ার্ল্ড’র বিলবোর্ড মডেল হয়ে ২০১৩ সালে পথচলা। হঠাৎ করেই কাজটি করেন তিনি। কখনো ভেবেই দেখেননি মিডিয়াতে নিয়মিত হবেন। তাই খানিকটা সময় দূরেও ছিলেন। ২০১৪ সালে প্রথমবারের মতো বিজ্ঞাপনে মডেল হন। এরপর মেরিল লিপজেল, কেয়া বিউটি সোপ ও প্রাণ ফ্রুটোর বিজ্ঞাপনে মডেল হয়ে অল্পসময়েই জনপ্রিয়তা পান হালের এ ক্রেজ।

মিউজিক ভিডিওতে নাম লেখান জনপ্রিয় সঙ্গীত শিল্পী হাবিব ওয়াহিদের গান দিয়ে। ‘মনের ঠিকানা’ শিরোনামের সেই জনপ্রিয় গানে মহনীয় হয়েই ধরা দেন তিনি। শুটিং চলাকালীন তার নাচ ও অভিনয়ে মুগ্ধ হন কোরিওগ্রাফার আসাদ খান ও পরিচালক তানিম রহমান অংশু।

এ ব্যাপারে শার্লিনা আরটিভি অনলাইনকে বললেন, জানেন আমি কিন্তু কোনোদিন অভিনয় শিখিনি। আমাকে কোনো চরিত্র করতে বলা হলে চেষ্টা করি ওটার মধ্যে ঢুকতে। মিউজিক ভিডিও’র কাজ করার সময় মনে হচ্ছিল, ভালো কিছু হতে চলেছে। আর এখন তো সবাই কাজটির প্রশংসা করছেন।

হাবিবের ব্যাপারে তিনি বললেন, হাবিব ওয়াহিদের সম্পর্কে একটা কথাই শুধু বলবো- উনার মধ্যে কোনো অহঙ্কার দেখিনি, অসাধারণ একজন মানুষ। তা না হলে আমাদের কেমেস্ট্রি দর্শক এতো পছন্দ করতো?

'মনের ঠিকানা'র মধ্য দিয়ে দর্শকদের মনে জায়গা করে নেয়া এ মডেল একচুলও ছাড় দিতে চাইছেন না! সম্প্রতি জুঁই নারকেল তেলের ‘আর একচুলও ছাড় নয়’ গল্পনির্ভর বিজ্ঞাপনে মডেল হয়ে নজর কাড়েন।

শার্লিনা বললেন, মিউজিক ভিডিও দেখার পর মোস্তফা সরয়ার ফারুকী আমাকে বিজ্ঞাপনটির জন্য পছন্দ করেন। গল্পের কারণে কাজটি করার ব্যাপারে আমি খুব দ্রুত সিদ্ধান্ত নেই। এখন তো রাস্তায় বের হলেই শুনতে পাই- ‘ওই যে জুঁই যায়’।

মডেল শার্লিনা এখন অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। গার্হস্থ্য অর্থনীতি কলেজের এ ছাত্রী বন্ধুদের কাছ থেকেও কাজের ব্যাপারে খুব সমর্থন পাচ্ছেন। বললেন, সব বন্ধুরা তো আমাকে এখন সুপারস্টার বলে ডাকে।

টেলিছবি ও চলচ্চিত্রে কাজের অফার আসছে। তিনিও চান অভিনয়ে নিয়মিত হতে। ‘তিন বছরে খুব অল্প কাজ করেছি। তবুও দর্শক আমাকে ভালোভাবে গ্রহণ করেছে। শেষ দু'টো কাজের পর দায়বদ্ধতাও বেড়েছে। তাই এমন কোনো কাজ করতে চাই না, যা দেখে ভক্তরা হতাশ হন। এখন তো দেশীয় চলচ্চিত্রের উন্নতি হচ্ছে। গল্প, চরিত্র ও এরেজম্যান্ট ভালো হলেই বড় পর্দায় কাজ করবো’, বললেন শার্লিনা।

অভিনয়ে শার্লিনার কোনো প্রস্তুতি নেই। অভিনয় তো দূরের কথা, কোনোদিন নাচও শেখেননি। তিনি বললেন, আমার কথা শুনলে অনেকেই হাসবেন। জানেন, আমার প্রিয় সিনেমার গানের সঙ্গে ঘরে একা একাই নাচি। শুধু তাই না, আয়নার সামনে দাঁড়িয়েও অভিনয় করি।

শার্লিনার পছন্দের অভিনেত্রী বলিউডের দীপিকা পাড়ুকোন। দীপিকার সব গান ও নাচ তার কপি করতেই হবে! অবসরে গান শুনতে খুব ভালোবাসেন তিনি। গান শুধু শোনার মধ্যেই সীমাবদ্ধ থাকে না। চোখ বন্ধ করে কল্পনার জগতে হারাতেও পছন্দ করেন। কল্পনার তো কোনো সীমা থাকে না, তাই এ জগৎ তার এতো পছন্দ।

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে শার্লিনা হোসেন বললেন, তিন বছর হয়ে গেল মিডিয়ার সঙ্গে আছি। জায়গাটার প্রতি একটা মায়া জন্মেছে। ভবিষ্যতে আরো ভালো ভালো কাজ করতে চাই। আর অভিনয়ের বাইরে ব্যবসা করার ইচ্ছে আছে।

এইচএম/ এস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh