• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কার সঙ্গে প্রেম করছেন আলিয়া?

বিনোদন ডেস্ক

  ১৮ জানুয়ারি ২০১৮, ১৯:১৪

স্টুডেন্ট অব দ্য ইয়ার খ্যাত নায়িকা আলিয়া ভাটের প্রেমিক হিসেবে একজন নন তিন তিনজনের নাম শোনা যাচ্ছে। বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা নাকি আলী দাদারকর। এদের কার সঙ্গে ডেট করছেন আলিয়া ভাট? বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জন শুরু হয়েছে বলিউডে। প্রশ্ন উঠেছে সত্যি কি আলীর সঙ্গে ডেট করছেন আলিয়া?

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদ হয়েছে আলিয়ার। আর সেই কারণেই ৩২তম জন্মদিনে সিদ্ধার্থের সঙ্গে দেখা যায়নি আলিয়া ভাটকে। অন্যদিকে, সাবেক প্রেমিক আলী দাদারকরের জন্মদিনে যেমন হাজির ছিলেন আলিয়া, তেমনি রাতে আলীর সঙ্গে ঘোরাঘুরি করতে দেখা যায় আলিয়াকে। যা নিয়ে তুমুল গুঞ্জন শুরু হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন: বিয়ে করছেন সালমান-ক্যাটরিনা!
--------------------------------------------------------

কিন্তু আলীর সঙ্গে নতুন করে কোনোরকম সম্পর্কে জড়াননি আলিয়া। বন্ধুত্বের কারণেই নাকি আলীর সঙ্গে তার বাড়িতে দেখা যায় আলিয়াকে। তবে এ ব্যাপারে মুখ খুলছেন না আলিয়া।

জানা গেছে, আপাতত নিজের ক্যারিয়ার নিয়েই ভাবছেন আলিয়া। কারও সঙ্গে সম্পর্কে জড়ানোর কথা ভাবছেন না বলেও জানান এই অভিনেত্রী। আলিয়া এখন রণবীর সিং-এর সঙ্গে ‘গলি বয়’ এবং রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ে ব্যস্ত আলিয়া।

গুঞ্জন আছে, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কের প্রথম দিকে নাকি বরুণ ধাওয়ানের সঙ্গেও মধুর সম্পর্ক ছিল আলিয়ার। পরে অবশ্য জানা যায়- আলিয়া নন, দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গেই ডেটিং করছেন বরুণ। এখন অবশ্য নাতাশার সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে তার।

আরও পড়ুন

এম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লেদারের ব্যাগ হাতে ছবি তুলে তোপের মুখে আলিয়া
প্রথমবার মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আলিয়া
রণবীর ও আলিয়ার পার্টি নষ্ট করে দিলেন শাহরুখ (ভিডিও)
যে কারণে ভালোবাসা দিবস পছন্দ নয় আলিয়ার
X
Fresh