• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এসেছিলেন অপু, আসেননি শাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ জানুয়ারি ২০১৮, ১৩:৫৯

শাকিব খানকে ছাড়াই শেষ হলো শাকিব খান-অপু বিশ্বাসের বিচ্ছেদের প্রথম দিনের শুনানি। আজ সোমবার বেলা ১২টার দিকে শুরু হয় এই শুনানি। এদিন সকাল থেকেই ডিএনসিসি’র সালিশে অপু উপস্থিত থাকলেও সাড়া মেলেনি শাকিবের। তিনি এখন দেশের বাইরে আছেন বলে জানা গেছে।

শাকিব খান না থাকায় সালিশের নতুন তারিখ ধার্য করা হয়েছে ১২ ফেব্রুয়ারি। এর আগে গত ২৪ ডিসেম্বর শাকিব ও অপুর কাছে শুনানিতে হাজির হবার জন্য নোটিশ পাঠানো হয়। সিটি করপোরেশনের পারিবারিক আদালত সূত্রে জানা যায়, কোনো পক্ষ তালাকের আবেদন করলে আদালতের কাজ হচ্ছে ৯০ দিনের মধ্যে উভয়কে ৩ বার ডেকে সমঝোতার চেষ্টা করা। সমঝোতা না হলে স্বাভাবিকভাবেই তালাক কার্যকর হয়ে যাবে।

---------------------------------
আরও পড়ুন:নাদিয়ার নাকফুল
--------------------------------

বিবাহ বিচ্ছেদের কাগজে গত ২২ নভেম্বর সাক্ষর করেন শাকিব খান। বিবাহ বিচ্ছেদের আবেদনে সাক্ষী হিসেবে সাক্ষর করেছেন মোহাম্মাদ আলী ও আতাউর রহমান। শাকিব খানের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম জানান, গত ২২ নভেম্বর শাকিব খান তার চেম্বারে গিয়ে বিবাহ বিচ্ছেদের কাগজে সাক্ষর করেন। শাকিবের পক্ষ থেকে ওই দিনই ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়রের কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় ওই তালাকের নোটিশ পাঠানো হয়।

এই তালাক কার্যকর হবে নোটিশ পাঠানোর তারিখ থেকে তিন মাস পর। বিয়ের দেনমোহর বাবদ ৭ লাখ টাকা অপুকে পরিশোধ করবেন শাকিব। এছাড়া তিনি একমাত্র সন্তান আব্রাম খান জয়ের ভরণ-পোষণের যাবতীয় খরচসহ দায়দায়িত্ব নিজে বহন করবেন।

আরও পড়ুন:

এম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
যে কারণে ছেলে জয়কে বিদেশে পাঠিয়ে দিচ্ছেন অপু বিশ্বাস
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
X
Fresh