• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কাজলের মোমের মূর্তি

বিনোদন ডেস্ক

  ১৫ জানুয়ারি ২০১৮, ১৩:২০

বলিউডের জনপ্রিয় তারকা অমিতাভ বচ্চন, সালমান খান, শাহরুখ খান, ঋত্বিক রোশন, ঐশ্বরিয়া রায় বচ্চন, মাধুরী দীক্ষিত ও ক্যাটরিনা কাইফ। এরই মধ্যে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ওয়্যাক্স মিউজিয়াম লন্ডনের মাদাম তুসোয় জায়গা পেয়েছেন তারা।

পৃথিবীর বিভিন্ন প্রান্তের তারকাদের মোমের মূর্তি তৈরি করে রাখা হয়েছে এই মিউজিয়ামে। সেখানে স্থান করে নিয়েছেন এসব বলিউড অভিনেতা-অভিনেত্রীরা।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় তারকাদের মোমের মূর্তি এই মিউজিয়ামে রেখে তাদের সম্মান জানানো হয়। এবার সেই সম্মানে ভূষিত হতে যাচ্ছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী কাজল। এমনটাই শোনা যাচ্ছে।

---------------------------------------
আরও পড়ুন: উচ্ছ্বসিত জয়া আহসান
---------------------------------------

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, শিগগিরই কাজলের মোমের মূর্তির পর্দা উন্মোচন করা হবে লন্ডনের এই মিউজিয়ামে। কয়েক মাস আগেই নাকি প্রাথমিক কাজ শেষ হয়ে গিয়েছে। এরই মধ্যে স্বামী অজয় দেবগণসহ কাজলের গোটা পরিবারকে এই মূর্তি উদ্বোধনে আমন্ত্রণ জানানো হয়েছে। লন্ডনের মিউজিয়াম থেকে কয়েক সদস্যের একটি দল এসে কাজলের সঙ্গে দেখা করেছেন।

কাজলের জনপ্রিয়তা, অভিনয় এবং সৌন্দর্যের জন্যই তার মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নেয়া হয়েছে। লন্ডনের মিউজিয়াম ছাড়াও হংকং, ব্যাংকক ও সিঙ্গাপুরের মাদাম তুসো মিউজিয়ামে ফিল্ম তারকাদের মোমের মূর্তি রয়েছে।

দিল্লির কনট প্লেসের মিউজিয়ামেও রয়েছেন মোমের তারকারা। তবে কাজলের মোমের মূর্তির বিষয়টি জানার জন্য আরো কিছুটা সময় অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জামিন পেলেন ব্যারিস্টার কাজল 
নিজেও নিজেকে ভোট দেননি ইউপি সদস্যপ্রার্থী কাজল
ঈদেই আসছে রাজের ‘কাজলরেখা’
চার দিনের রিমান্ডে ব্যারিস্টার কাজল
X
Fresh