• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

উচ্ছ্বসিত জয়া আহসান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ জানুয়ারি ২০১৮, ১২:০৯
ছবি: ফেসবুক থেকে নেয়া।

অভিনেত্রী জয়া আহসান বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। একের পর এক সিনেমায় অভিনয় করছেন, আর নিজের ঝুলিত তুলে নিচ্ছেন পুরস্কার। কিছুদিন আগে জি সিনে অ্যাওয়ার্ডে সেরা অভিনয়শিল্পীর পুরস্কার জয়ের পর গতকাল রোববার আরেকটি পুরস্কার পেয়েছেন তিনি।

কলকাতার প্রিয়া সিনেমা হলে ‘বেঙ্গল ফিল্ম জার্নালিস্টস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান আয়োজন করা হয়। জয়ার হাতে পুরস্কার তুলে দেন প্রসেনজিৎ। ভারতের পশ্চিমবঙ্গের সাংবাদিক সমিতি আয়োজিত এই অনুষ্ঠানে জয়া অভিনীত ‘বিসর্জন’ চলচ্চিত্রটি আরো তিনটি বিভাগে পুরস্কার পেয়েছে।

---------------------------------------------
আরও পড়ুন: একুশে গ্রন্থমেলায় তাদের বই
---------------------------------------------

পুরস্কার গ্রহণ শেষে জয়া চলে যান মুর্শিদাবাদে। সেখানে সৃজিত মুখার্জির নতুন সিনেমা ‘এক যে ছিল রাজা’র শুটিং করবেন। ছবিটিতে আরো অভিনয় করছেন যিশু, অপর্ণা সেন, অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য প্রমুখ।

এছাড়া ১৬তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বুধবার (১৭ জানুয়ারি) শাহবাগের পাবলিক লাইব্রেরির মূল মিলনায়তনে বিকেল সাড়ে ৫টা থেকে প্রদর্শিত হবে জয়া আহসান অভিনীত চলচ্চিত্র ‘খাঁচা’।

১৯৪৭ সালের দেশভাগের পটভূমিতে নির্মিত এই ছবিটি পরিচালনা করেছেন আকরাম খান। হাসান আজিজুল হকের ছোটগল্প ‘খাঁচা’ অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে।

জয়া বলেন, বারবার দেশত্যাগের চেষ্টা করছে একটি পরিবার। কিন্তু বারবারই কোনো না কোনো বাধার সম্মুখীন হয় তারা। এই টানাপড়েন নিয়েই ‘খাঁচা’র গল্প। আমার অন্যতম একটি প্রিয় চলচ্চিত্র খাঁচা। সবাইকে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানাই।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া আহসান
তাসনিয়া ফারিণের নামে মেয়ের নাম রেখেছেন কলকাতার ট্যাক্সিচালক
‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা’ পেলেন যে তারকারা
ভারতে ফিল্মফেয়ার পুরস্কার পেলেন বাংলাদেশের তিন তারকা
X
Fresh