• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাংলাদেশের সিনেমায় কলকাতার অঙ্কিতা!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জানুয়ারি ২০১৮, ১৪:৪১
অঙ্কিতার ছবি ফেসবুক থেকে নেয়া

কলকাতার টেলিভিশন সিরিয়ালের জনপ্রিয় মুখ অঙ্কিতা মজুমদার। এবার বাংলাদেশের সিনেমায় তার অভিনয়ের কথা শোনা যাচ্ছে। ‘ওপারে চন্দ্রাবতী’ নামে সিনেমাটি পরিচালনা করবেন রফিক সিকদার।

এরই মধ্যে পরিচালক মুঠোফোনে অঙ্কিতাকে সিনেমার পাণ্ডুলিপি শুনিয়েছেন। আর গল্প শুনেই নাকি রাজি হয়ে যান অঙ্কিতা! এখন অপেক্ষায় আছেন পরিচালক কখন তাকে শুটিংয়ের জন্য আমন্ত্রণ পাঠাবেন। ছবিতে নায়ক হিসেবে নিরবের অভিনয়ের কথা রয়েছে।

--------------------------------------------------
আরও পড়ুন: আবারো সিনেমায় শাহরুখ-কাজল
--------------------------------------------------

তবে অঙ্কিতার ‘ওপারে চন্দ্রাবতী’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে মুখ খুলছেন না রফিক সিকদার। তিনি আরটিভি অনলাইনকে বলেন, সিনেমার নায়িকা হিসেবে আমরা একটি মিষ্টি মুখ খুঁজছি। সেটি অঙ্কিতাও হতে পারে, আবার বাংলাদেশের কোনো নতুন মেয়েকেও নিতে পারি!

জানা গেছে, বাংলাদেশ ও ভারত দুই দেশেই সিনেমাটির শুটিং হবে। শিগগিরই সিনেমার মহরত অনুষ্ঠান হবে বলে শোনা যাচ্ছে। এরই মধ্যে কলকাতার ‘চার দিকের গল্প’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন অঙ্কিতা।

এর আগে কলকাতার নায়িকা প্রিয়াঙ্কাকে নিয়ে ‘হৃদয় জুড়ে’ নামে একটি সিনেমা নির্মাণ করেন রফিক সিকদার। ওই সিনেমার অল্প কিছু শুটিং এখনো বাকি। সিনেমাটিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। এই পরিচালকের মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘ভোলা তো যায়না তারে’ বিভিন্ন মহলে বেশ প্রশংসিত হয়।

আরও পড়ুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh