• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের কেনাকাটা করছেন সোনম কাপুর!

বিনোদন ডেস্ক

  ১১ জানুয়ারি ২০১৮, ১৩:১৫
ছবি : সংগৃহীত

গেলো বছরের শেষের দিকে ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে শোবিজ পাড়ায় আলোচনা তৈরি করেছিল। নতুন বছরের শুরুতেই গুঞ্জন উঠেছে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে।

এবার জানা গেলো, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনিল কাপুর কন্যা সোনম কাপুর। গুঞ্জন শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে সাতপাক ঘুরবেন সোনম কাপুর।

মুম্বাই মিরর জানায়, আগামী এপ্রিলেই সাতপাকে বাঁধা পড়ছেন সোনম-আনন্দ জুটি। ঘরোয়া পরিবেশে হবে বিয়ে অনুষ্ঠান। এতে ৩০০ অতিথি উপস্থিত থাকবেন। বিয়ের জন্য এরই মধ্যে যোধপুরের একটি বিলাসবহুল হোটেলও বুক করা হয়েছে।

বলিউডের একাধিক হাই প্রোফাইল বিয়ের আসর হয়েছে যোধপুরের ওই হোটেলেই। কাপুর ও আহুজা পরিবার একযোগে যোধপুরের ওই হোটেল বুক করেছে বলেও শোনা যাচ্ছে।

বিয়ের কেনাকাটা নিয়েই এখন ব্যস্ত রয়েছেন সোনম কাপুর। কলকাতায় নাকি বিয়ের শপিং করছেন সোনম। এমন খবরও ছড়িয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমে। আনন্দ-সোনমের প্রেমের বিষয়টি নিয়ে গুঞ্জন থাকলেও তারা কোনো মন্তব্য করেননি।

সম্প্রতি একসঙ্গে নববর্ষ উদযাপন করেছেন সোনম-আনন্দ। প্যারিসে নতুন বছর উদযাপন করেন তারা। এর আগে আনন্দ আহুজার সঙ্গে একাধিক অনুষ্ঠানে দেখা গেছে সোনম কাপুরকে। এমনকি নীরজার জন্য জাতীয় পুরস্কার নেয়ার সময়ও সোনম কাপুরের সঙ্গে ছিলেন আনন্দ আহুজা। সেখানে হাজির ছিলেন অনিল কাপুরও।

সোনম-আনন্দ চুটিয়ে প্রেম করছেন বলে ভারতীয় সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হলেও তারা ছিলেন চুপ। এবার তাদের বিয়ে নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। এবারও তাদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

পিআর/এম

আরও পড়ুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh