• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হৃত্বিক-সুজানের সম্পর্কে নতুন মোড়

বিনোদন ডেস্ক

  ১০ জানুয়ারি ২০১৮, ১৯:০০
ছবি: ফেসবুক থেকে নেয়া।

২০১৪ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে। কিন্তু বন্ধুত্ব রয়েছে অটুট। একসঙ্গে সংসার না করলেও বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় বলিউড পাড়ার জনপ্রিয় তারকা হৃত্বিক রোশান ও সুজান খানকে। এবার হৃত্বিকের জন্মদিনে একটি ছবি পোস্ট করেছেন সুজান।

আজ বুধবার, ১০ জানুয়ারি হৃতিকের জন্মদিন। পার্টি বা জমজমাট সেলিব্রেশন এমনটা হওয়াই তো স্বাভাবিক। কোনো পার্টি নয়, একটি ছবি পোস্ট করে নিজের মনের কথা বলেছেন সুজান। ছবিটি তোলা হয়েছে আগে। কোনো এক বরফের দেশে তখন হয়তো তাদের সুখের সময় ছিল।

সুজান ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার করে লিখেছেন, চিরকালই তুমি আমার জীবনের সূর্য। শুভ জন্মদিন। সব সময় তোমার মুখে এই হাসিটা ধরে রেখো। এই হাসি বিশ্বে আলো ছড়িয়ে দেয়।

বিচ্ছেদের পরও তাদের একসঙ্গে সময় কাটানো নিয়ে শোবিজ পাড়ায় গুঞ্জন ওঠে তাদের ভাঙা সম্পর্ক হয়তো আবারো জোড়া লাগছে। কিন্তু দুই বছর আগে টুইটারে একটি পোস্টে সুজান লিখেছিলেন, হৃতিকের সঙ্গে এক হওয়া কোনোদিনই সম্ভব নয়। কিন্তু আমরা সবসময়ই খুব ভাল বন্ধু।

বিয়ে ভেঙে যাওয়ার পর থেকে তারা একসঙ্গে না থাকলেও দুই ছেলেকে নিয়ে মাঝে মাঝেই একসঙ্গে ঘুরতে যান। সম্প্রতি হৃতিক-কঙ্গনা বিতর্কেও সাবেক স্বামীর পাশে দাঁড়িয়েছিলেন সুজান।

এবার হৃত্বিককে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পর কেউ কেউ মনে করছেন তাদের ভেঙে যাওয়া দাম্পত্যজীবন হয়তো আবার নতুন করে জোড়া লাগবে। এই জুটির সম্পর্ক এবার নতুন মোড় নিতে পারে!

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh