• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিরাটকে রেখেই দেশে ফিরলেন আনুশকা

বিনোদন ডেস্ক

  ০৮ জানুয়ারি ২০১৮, ১২:৪৭
ছবি: ফেসবুক থেকে নেয়া।

দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে গত মাসে বিয়ের পর ২৬ ডিসেম্বর ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা উড়ে যান আনুশকা।

বিরাটের ক্রিকেট সিরিজের সফর হলেও এটিকে হানিমুন সফর বলেই মনে করছেন অনেকে। বিরাট-আনুশকা নববর্ষ উদযাপন করেন দক্ষিণ আফ্রিকায়।

সেখানে যে ফুরফুরে মেজাজে ছিলেন আনুশকা তার প্রমাণ মিলেছে ছবি ও ভিডিওতে। কেপটাউনের রাস্তায় আনুশকার একাধিক নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

স্বামীর সঙ্গে দুই সপ্তাহ দক্ষিণ আফ্রিকায় থেকে গত রোববার মুম্বাইয়ে ফিরেছেন আনুশকা। ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে এই খবর জানা গেছে। বিমানবন্দরে আনুশকাকে দেখে কেউ কেউ ছবি তোলার চেষ্টা করেন। আনুশকা পরেছিলেন কালো জাম্পস্যুট ও সাদা স্নিকার্স।

কেপটাউনে গত শুক্রবার থেকে শুরু হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ। এই ম্যাচের প্রথম দিন গ্যালারিতে দেখা গেছে আনুশকাকে। গ্যালারি থেকে স্বামী বিরাট কোহলিকে উৎসাহ যুগিয়েছেন।

এবার নিজের কাজে ফেরার জন্যই দেশে ফিরলেন এই নায়িকা। এই অভিনেত্রীর হাতে রয়েছে ‘পরী’, ‘জিরো’ ও ‘সুই ধাগা’র মতো তিনটি বিগ বাজেটের সিনেমা। ‘পরী’ সিনেমার প্রযোজকও তিনি।

জানা গেছে, এ মাসেই শাহরুখ, ক্যাটরিনার সঙ্গে ‘জিরো’ সিনেমার শুটিং শুরু করবেন আনুশকা। এরই মধ্যে সেই ছবির টিজার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘জিরো’ সিনেমার শুটিংয়ের পরই ‘পরী’ নিয়ে ব্যস্ত হবেন নায়িকা।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
ভারতের হারে সুসংবাদ পেল বাংলাদেশ
X
Fresh