• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড- ২০১৮

কালো পোশাকে যৌন হয়রানির বিরুদ্ধে প্রতিবাদ

বিনোদন ডেস্ক

  ০৮ জানুয়ারি ২০১৮, ১১:৩৬
ছবি : সংগৃহীত

আগেই জানানো হয়েছিল যৌন হয়রানির প্রতিবাদে এবারের গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কালো পোশাকে রেড কার্পেটে হাঁটবেন বিশ্বখ্যাত তারকারা। ৭৫তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেই দৃশ্যই দেখা গেলো। এর মধ্য দিয়ে প্রতিবাদের নতুন দৃষ্টান্ত স্থাপিত হলো গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।

শোবিজ তারকাদের অ্যাওয়ার্ড অনুষ্ঠান মানেই জমকালো সাজ। তবে এবারের গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড আসরে এর ব্যতিক্রম দেখা গেলো। আউটল্যান্ডারের কাইট্রিয়োনা ব্যালফে, উইল অ্যান্ড গ্রেসের ডেবরা মেসিং ও দ্যা হ্যান্ডমেইডস টেলের ইউভোন্নে স্ট্রাহোভস্কির মতো তারকারা কালো পোশাক পড়েছেন।

আর গায়িকা থেকে নায়িকা বনে যাওয়া ম্যান্ডি মুর, গায়িকা কেলি ক্লার্কসন ও অ্যালিসন উইলিয়ামসের মতো তারকারা কালোর মধ্যে অন্য রঙের পোশাকে অনুষ্ঠানে হাজির হন।

শোবিজ অঙ্গনে যৌন হয়রানি ও লিঙ্গ বৈষম্যের প্রতিবাদে প্রচার অভিযানের অংশ হিসেবে সবাই কালো পোশাকে হাজির হন। এদিকে অভিনেতাদের মধ্যে অনেকেই কালো পোশাক নয়তো ব্যাজ পরে অনুষ্ঠানে আসেন।

অ্যাঞ্জেলিনা জোলি, নিকোল কিডম্যান থেকে শুরু করে শ্যারন স্টোনের মতো বিশ্বখ্যাত তারকাদের দেখা যায় কালো পোশাকে। ভিন্ন রকম এক প্রতিবাদে এবার জমেছিল গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠান।

এ বছর ৭৫তম গোল্ডেন গ্লোব পুরস্কার বিতরণীর আসর বসেছিল ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলসে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন স্বনামধন্য কৌতুক অভিনেতা ও রাজনৈতিক বিশ্লেষক সেথ মেয়ার।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিবি কার্যালয়ে এসে যা জানালেন জবির সেই দুই শিক্ষক
এবার মীমের অভিযোগ গেল রাষ্ট্রপতির কাছে
যৌন হয়রানি : আরও দুই জবি শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ
সহপাঠী ও প্রক্টরের বিরুদ্ধে লোমহর্ষক বর্ণনা অবন্তিকার মায়ের
X
Fresh