• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সালমানকে বাবা হতে রানীর পরামর্শ

বিনোদন ডেস্ক

  ০৭ জানুয়ারি ২০১৮, ১৩:৫৫
ছবি : সংগৃহীত

বলিউডের সুপারস্টার সালমান খানকে বিয়ে করার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী রানী মুখার্জি। এই নায়িকা বলেন, ‘আমি চাই সালমান খুব জলদি বাবা হোক। তাহলে আমার মেয়ে আদিরা সালমানের সন্তানের সঙ্গে খেলতে পারবে। আমি প্রার্থনা করি, সালমানের সন্তান যেন দেখতে সালমানের মতোই হয়।

এই কথার প্রেক্ষিতে সালমান খান বলেন, সন্তান যদি তার মায়ের মতো হয়, তখন কী হবে? এরপরই দুজনে হাসতে থাকেন। সালমানকে বিয়ে করার জন্য এর আগেও অনেকেই বিভিন্নভাবে পরামর্শ দিয়েছেন।

সম্প্রতি সালমানের সঞ্চালনায় রিয়্যালিটি শো ‘বিগ বস’–এর মঞ্চে হাজির হয়েছিলেন রানী। শুটিং সেটে থাকা একজন প্রত্যক্ষদর্শী ভারতীয় সংবাদ মাধ্যমকে জানান, ‘বিস বস’–এর ১১তম মৌসুমের শুটিংয়ে সেদিনের মতো মজা আর কোনোদিন হয়নি।

সালমান-রানী জুটি বেঁধে বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন। বাস্তবেও তারা দুজন ভালো বন্ধু। রানী এরই মধ্যে নির্মাতা আদিত্য চোপড়াকে বিয়ে করে সংসারী হয়েছেন। ঘরে এসেছে এক মেয়ে।

অন্যদিকে সালমানের বিয়ের গুঞ্জন বিভিন্ন সময় শোনা গেলেও এখনো বিয়ে করে থিতু হতে পারেননি এই অভিনেতা। সালমান এখন তার ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার সাফল্য উপভোগ করছেন। এটি রানীর স্বামী আদিত্য চোপড়ার প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ছবি।

এদিকে রানী মুখার্জি অভিনীত ‘হেঁচকি’ মুক্তি পাবে আগামী ২৩ ফেব্রুয়ারি। এখানে রানীকে একজন স্কুল শিক্ষিকার চরিত্রে দেখা যাবে। ‘হেঁচকি’ রোগ থাকা সত্ত্বেও রানী কীভাবে সেই ছাত্রদের শিক্ষকতা করেন, তা নিয়েই সিনেমার গল্প।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রানী মুখার্জি আর মা হতে পারবেন না
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
X
Fresh