• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অন দ্য স্পট

কী করছেন তাসকিন-তাহসান?

এ এইচ মুরাদ

  ০৬ জানুয়ারি ২০১৮, ১৮:২১

গানে গানে শ্রোতাদের তিনি মনজয় করেছেন আগেই। এরপর নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। তার গাওয়া আলো, প্রেমাতাল, স্পর্শের বাহিরে তুমি, নেই, ঈর্ষা কিংবা ছুঁয়ে দিলে মন গানগুলো আজো মানুষের হৃদয়ে গেঁথে আছে। তিনিই তাহসান খান।

তরুণ–তরুণীদের ক্রেজ এই মানুষটি ‘যদি একদিন’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন। শনিবার থেকে শুরু হয়েছে এই ছবির প্রথম লটের শুটিং। প্রথম লটে তাহসানের সহশিল্পী হিসেবে আছেন ‘ঢাকা অ্যাটাক’ ছবির আলোচিত খলঅভিনেতা তাসকিন রহমান। রাজধানী উত্তরার একটি বাড়িতে মহরতের মাধ্যমে এই ছবির শুটিং শুরু হয়েছে।

এই ছবির শুটিংয়ে অংশ নিতে দুদিন আগেই অস্ট্রেলিয়া থেকে দেশে এসেছেন তাসকিন। সকালেই শুটিং স্পটে এসে হাজির হন তিনি। অন্যদিকে যশোরে থেকে সরাসরি শুটিং বাড়িতে এসেছেন তাহসান। একদম নির্মাতার বেঁধে দেয়া সময়েই উপস্থিত সুদর্শন এই অভিনেতা।

আর এসেই ছবির জন্য নিজের হেয়ার স্টাইল ঠিকঠাক করতে নির্দিষ্ট কক্ষে স্টাইলিশের শরণাপন্ন হলেন। তাহসানের উপস্থিতির কথা জানতে পেরে ছবির নির্মাতা মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ হাজির হন, সঙ্গে তাসকিনও। এটাই তাদের প্রথম সাক্ষাৎ।একজন গায়ক হিসেবেই নিজের পরিচয় দিলেন তাহসান। অভিনয়টা তার শখের জায়গা।

অন্যদিকে অস্ট্রেলিয়া প্রবাসী তাসকিন জানালেন নিজের উচ্চতর শিক্ষা শেষ করার বিষয়ে। এ নিয়ে আলাপ চললো বেশ খানিকটা সময় পর্যন্ত। শিক্ষা জীবন শেষ করে তাসকিন দেশে স্থায়ী হবেন কিনা তাহসানের এমন প্রশ্নের উত্তর দিলেন নির্মাতা রাজই। রসিকতা করে বললেন, তাসকিনকে দেশে রাখতে হলে দেশেই তাকে একটা বিয়ে দিতে হবে (হাহাহা)।

আড্ডা বেশ জমে উঠেছে। ও হ্যাঁ, বলে রাখা ভালো-ছবির গল্পে তাসকিনকে মেয়ে পটাতে পটু মানে রোমিও একটি চরিত্রে দেখা যাবে। তবে বাস্তবে তিনি ছবি আঁকতে বেশ পটু- এটাও জানা গেলো আলাপে।

নিজের স্মার্ট ফোনে দ্রুত যে কোনো মানুষের ছবি স্কেচ করতে পারেন তিনি। এরই মধ্যে তাহসানের ছবি স্কেচ করতে শুরু করেছেন তাসকিন। ছবি স্কেচ করার বিষয়টি তাহসানকে অবগত করলেন তিনি।

মৃদু হেসে তাহসান তার মুঠোফোনের ক্যামেরা অন করে রসিকতা করে বলেলেন, আমিও তোমার ছবি স্কেচ করি।

এই বলে তাসকিনের বেশ কয়েকটি ছবি তুলে ফেললেন এই গায়ক-অভিনেতা। এরই মধ্যে ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য প্রস্তুত হলেন তাহসান-তাসকিন। ক্যামেরার সামনে দাঁড়াতে হবে তাদের।

বিদায় নেবার সময় হলো আমাদেরও।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের একসঙ্গে তাহসান-মিথিলা
গানের জগতে ফারিণ, সঙ্গী তাহসান
সেই রাতে কী হয়েছিল জানালেন তাহসান-ফারিণ
অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ জানালেন তাহসান
X
Fresh