• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

তাহসান-তাসকিনের ‘যদি একদিন’ ছবির শুটিং শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জানুয়ারি ২০১৮, ১৬:১১

পূর্ব ঘোষণা অনুযায়ী বহুল আলোচিত ছবি ‘যদি একদিন’ এর শুটিং শুরু হলো আজ শনিবার। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিতে অভিনয় করছেন জনপ্রিয় তিন তারকা। আর তারা হলেন গায়ক-অভিনেতা তাহসান খান, তাসকিন ও কলকাতার নায়িকা শ্রাবন্তী। এ ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছে শিশু শিল্পী আফরীন শিখা রাইসা।

বেঙ্গল মিডিয়া করপোরেশন লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ এর শুটিং সকালে মহরতের মাধ্যমে শুরু হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ছবির তিন গুরুত্বপূর্ণ অভিনয় শিল্পী তাহসান, তাসকিন, রাইসা।

এছাড়াও ছিলেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, আরটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান দেওয়ান শামসুর রকিব, সহকারি মহাব্যবস্থাপক (অনুষ্ঠান) সৈয়দ সাবাব আলী আরজু, বিপণন বিভাগের উপমহাব্যবস্থাপক সুদেব চন্দ্র ঘোষসহ চ্যানেলটির সঙ্গে সংশ্লিষ্ট অনেকে।

এ সময় নির্মাতা রাজ বলেন, এই ছবির গল্পই হলো নায়ক। ছবিতে অভিনয়ের জন্য অনেক গুণী শিল্পী পেয়েছি। তাদের প্রতি আমার কৃতজ্ঞতা। আরো কৃতজ্ঞ আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ও অনুষ্ঠান বিভাগের প্রধান দেওয়ান শামসুর রকিবের কাছে। কারণ তারা আমাকে আস্থা করে কাজটি করার সুযোগ দিয়েছেন।