• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ওমর সানী দ্য রিয়েল হিরো

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জানুয়ারি ২০১৮, ০৯:১৪

ওমর সানী। দেশীয় ছবির এক সময়ের নাম্বার ওয়ান নায়ক তিনি। সেই নব্বইয়ের দশক থেকে এখন পর্যন্ত নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন বাংলার এই দাপুটে অভিনেতা। চলচ্চিত্রের এক নিবেদিত প্রাণ ওমর সানী।

তরুণ-তরুণীদের এই ক্রেজ চাঁদের আলো, কুলি, দোলাসহ অসংখ্য ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। মাঝে ভিলেন হিসেবেও সফলতার সঙ্গে অভিনয় করেছেন তিনি। সেই সময়টায় বেশ মুটিয়ে গিয়েছিলেন ওমর সানী।

পরে অবশ্য ভক্তদের ভালোবাসায় শারীরিকভাবে নিজেকে একদম বদলে ফেলে নতুন লুকে হাজির হন তিনি। আবারো দর্শকদের মনজয় করা অভিনয় উপহার দিতে শুরু করেন।

দাম্পত্য জীবনেও বেশ সফলতার সঙ্গে সংসার করে চলেছেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমীর সঙ্গে। সেই ১৯৯৬ সাল থেকে আজো সুখে শান্তিতে সংসার করছেন তারা। তাদের ঘরে রয়েছে দুই সন্তান ফারদিন এহসান স্বাধীন (পুত্র) ও ফাইজা (মেয়ে)। আদর্শ স্বামী ও বাবা হিসেবেও তার বেশ সুনাম রয়েছে।

এখনো চলচ্চিত্রের যেকোনো অনুষ্ঠানে ডাকলেই যাকে পাওয়া যায়। যিনি ছুটে যান সবার বিপদে পাশে দাঁড়ান। তিনি আর কেউ নন ওমর সানী। ইন্ডাস্ট্রির এই মানুষটির ব্যক্তিত্ব ও বিনয়ে মুগ্ধ হয়ে অনেকেই তাকে 'রিয়েল হিরো' বলে সম্বোধন করছেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিশা-ডিপজলের কাছে কত ভোটে হারলেন কলি-নিপুণ
শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ের হাসি হাসলেন যারা 
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
X
Fresh