• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বছর শুরুতেই নজর কেড়েছেন কারিনা

বিনোদন ডেস্ক

  ০৫ জানুয়ারি ২০১৮, ১৬:৪৫
ছবি: ভোগ-এর কাভার গার্ল কারিনা কাপুর।

বছরের শুরুতেই চমকে দিয়েছেন কারিনা কাপুর। গ্ল্যামারাস লুকে নজর কেড়েছেন পতৌদি পরিবারের বধূ। নতুন বছরের প্রথম ফটোশুটে বিকিনিতে দেখা গেছে তাকে।

অভিজাত একটি সুইমিং পুলে করা এই শুটে বিভিন্নরকম লুকে ধরা দিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি নামকরা ম্যাগাজিন ভোগ-এর কাভার গার্ল হয়েছেন এই নায়িকা।

গত বছরেই মা হয়েছেন কারিনা। সন্তান-সংসার সামলাতে গিয়ে বেশ কিছুদিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন। তবে মডেল হিসেবে গেলো বছর দেখা গেছে তাকে। নতুন বছরে গ্ল্যামারাস-লুক, ফটোশ্যুটে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন।

সিনেমার জন্য তিনি যে এখন পুরোপুরি প্রস্তুত সেটাই যেন জানালেন এই ফটোশ্যুটে। পুরো ফটোশ্যুট ডিজাইন করেছেন অনিতা শ্রফ আদজানা। মেকআপ করেছেন মিকি ও চুলের সাজে ছিলেন গ্যাব্রিয়েল জর্জিউ। ছবি তুলেছেন ইরিকস অ্যান্ড্রু।

কারিনা পরেছিলেন গুচির অফ সোল্ডার পোশাক। পাতলা সোনালি পোশাকটির সৌন্দর্য বাড়িয়েছে ঝলমলে জরির বর্ডার। জমকালো পোশাকে ময়ূরের পেখম তোলে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন কারিনা। এক কাঁধওয়ালা রয়েল ব্লু ম্যাক্সি পোশাকের সঙ্গে পরেছিলেন সানগ্লাস।

ফ্রিল বা কুচিওয়ালা নেটের গাউনে সেজেছিলেন এই বলিউড অভিনেত্রী। মিষ্টি গোলাপি গাউনটির সঙ্গে পরেছিলেন উঁচু হিল। অন্য আরেকটি ছবিতে কমলা রংয়ের বিকিনি পরে হাজির হয়েছিলেন। সঙ্গে ছিল বালমেইন প্যারিসের সাদা কেপ।

এই ফটোশ্যুটের আগে সুইজারল্যান্ড থেকে ছুটি কাটিয়ে ভারতে ফিরেছেন সাইফ-কারিনা দম্পতি। দেশে ফিরে পতৌদিতে নিজেদের প্রসাদে নিউ ইয়ারে পার্টিও করেছেন দুজন।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ১৩ কিলোমিটার সড়কে ভোগান্তির শঙ্কা
হেঁটে পদ্মাসেতুর রূপ উপভোগ করলেন ভুটানের রাজা
ছুটির দিনেও রাজধানীতে তীব্র যানজট
প্রেমের টানে ভারতীয় মা-ছেলে বাংলাদেশে, অতঃপর...
X
Fresh