• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

তাহসান-তাসকিনের ছবিতে কে এই রাইসা?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জানুয়ারি ২০১৮, ১৯:১৩

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন ছবি ‘যদি একদিন’-এ নায়ক হয়ে রূপালি পর্দায় উঠছেন তাহসান। তারও আগে নির্মাতা জানিয়েছেন এই ছবির অন্যতম চরিত্রে অভিনয় করছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান।

তবে এ ছবির নায়িকা কে? এমন প্রশ্নের জবাব মেলেনি এখনও। বিষয়টিকে চমক হিসেবেই লুকিয়ে রেখেছেন নির্মাতা। তবে নায়িকা চমক প্রকাশের আগেই ৩ জানুয়ারি সন্ধ্যায় আরেকটি নতুন নাম ও তথ্য জানালেন তিনি। যেটা শুনে চমকে ওঠার মতোই।

সাইকেল চালানো শিখছে- এমন এক শিশুর ছবি দিয়ে রাজ জানালেন, ‘‘ওর নাম রাইসা। সে তাহসান-তাসকিনের সঙ্গে অভিনয় করবে। চরিত্রের নাম রূপকথা। ধরে নিন, এই ছবির প্রধান চরিত্র এটাই। আমি মনে করি ছবিটি মুক্তির পর এই চরিত্রটিই প্রধান চমক হয়ে ধরা দেবে দর্শকদের কাছে।’’

আজিমপুর গ্রিনলাইন স্কুলের শিক্ষার্থী আফরীন শিখা রাইসা এর আগেও বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছে। তবে চলচ্চিত্রে এবারই প্রথম। সে জন্য প্রস্তুতিটাও একটু বেশি। চরিত্রের প্রয়োজনেই দু’দিন ধরে সাইকেল চালানো শিখছে রাইসা। জানালেন রাজ।

সাইকেল চালানো শিখছে রাইসা। বেঙ্গল মিডিয়া করপোরেশন লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবির শুটিং শুরু হচ্ছে ৬ জানুয়ারি থেকে। এতে অংশ নিতে ৩ জানুয়ারি রাতে অস্ট্রেলিয়া থেকে ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে তাসকিন রহমানের।

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম, ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের দিন আরটিভিতে যা দেখবেন
‘ওমর’ প্রসঙ্গে দর্শনা বললেন, ‘নানা সমস্যা’
অসুস্থ প্রেমিকার জন্য জোভানের কাণ্ড
‘সুর সৃষ্টির নেশায় মেতে উঠেছি, পরিচালকরা ডাকলে অবশ্যই যাব’
X
Fresh