• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

এ কোন শাহরুখ!

বিনোদন ডেস্ক

  ০২ জানুয়ারি ২০১৮, ১৭:৪৭

গেলো বছর শাহরুখ খান অভিনীত ‘রইস’ ও ‘জব হ্যারি মেট সেজল’ সিনেমা দুটি বক্স অফিসে খুব একটা সাফল্য পায়নি। এবার নতুন বছরে নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন শাহরুখ। আগেই জানিয়েছিলেন ২০১৮ সালের ডিসেম্বরে নতুন সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হবেন।

বছরের প্রথম দিনেই ‘জিরো’ নামের ছবিটির টিজার প্রকাশ করেছেন। আনন্দ এল রাই পরিচালিত ছবিটির টিজার দেখে সবাই বেশ চমকে গেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ‘জিরো’ ছবিতে শাহরুখ খানের অন্যরূপ। খাটো, চেহারাতেও আছে ভিন্নতা। কিং খানের এমন লুক আলোচনা তৈরি করেছে বলিউড পাড়ায়। ৫২ বছর বয়সী এই সুপারস্টার ‘জিরো’ ছবিতে অভিনয় করছেন বামন চরিত্রে।

ছবিটিতে আরো অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারের আনন্দ এল রায় পরিচালিত ছবিটি মুক্তি পাবে ২০১৮ সালের ২১ ডিসেম্বর।

এদিকে সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খানের সিনেমায় অভিষেক হতে যাচ্ছে এবছরের শেষের দিকে। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ সিনেমায় অভিনয় করছেন সারা।

অভিষেক কাপুর পরিচালিত ছবিটি ২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পাবে। ছবিটির নির্মাতা সোশ্যাল মিডিয়ায় এই ঘোষণা দিয়েছেন।

একই দিনে শাহরুখ খানের সিনেমা মুক্তির ঘোষণায় চাপে পড়েছেন সারা আলী খান। অভিষেক সিনেমার দিনে কিছুতেই শাহরুখের মতো সুপারস্টারের মুখোমুখি হতে চাইবেন না নবাগত এই নায়িকা।

তাই শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠানকে অনুরোধ করা হয়েছে ‘জিরো’ সিনেমা মুক্তির তারিখ যেন পরিবর্তন করা হয়। কিন্তু শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান এই প্রস্তাবে খুব একটা সাড়া দেয়নি।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
হিলি সীমান্তের জিরো পয়েন্টে দর্শনার্থীদের ভিড়
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
X
Fresh