• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নতুন খবর দিলেন জয়া আহসান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জানুয়ারি ২০১৮, ১৪:২২
ছবি: ফেসবুক থেকে নেয়া।

নতুন বছরের শুরুতে বাংলাদেশ ও ভারতে মুক্তি পাচ্ছে জয়া আহসান অভিনীত দুটি চলচ্চিত্র। আগামী ৫ জানুয়ারি বাংলাদেশে মুক্তি পাবে সাইফুল ইসলাম মাননু পরিচালিত ‘পুত্র’। আর ভারতের পশ্চিমবঙ্গে ১২ জানুয়ারি মুক্তি পাবে ‘আমি জয় চ্যাটার্জি’।

অটিস্টিক শিশুদের নিয়ে তৈরি হয়েছে ‘পুত্র’ ছবিটি। সত্য ঘটনা অবলম্বনে কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন হারুন রশীদ। তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে এবং বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের প্রযোজনায় চলচ্চিত্রটির সার্বিক তত্ত্বাবধানে আছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড।

অন্যদিকে ‘আমি জয় চ্যাটার্জি’হচ্ছে থ্রিলার ধাঁচের সিনেমা। পরিচালনা করেছেন মনোজ মিশিগান। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়। এর আগে ‘আবর্ত’, ‘রাজকাহিনী’, ‘বিসর্জন’ সিনেমায় আবিরের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন জয়া। ‘আমি জয় চ্যাটার্জি’ সিনেমাটি এই জুটির চতুর্থ সিনেমা।

এছাড়া বাংলাদেশের ভাওয়াল সন্ন্যাসী মামলা নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। এই সিনেমায় ভাওয়াল সন্ন্যাসী রমেন্দ্রনারায়ণের বোনের চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান।

সিনেমাটির নাম ঠিক করা হয়েছে ‘এক যে ছিল রাজা’। চিত্রনাট্য লিখেছেন সৃজিত নিজেই। এতে রাজকুমার রমেন্দ্রনারায়ণের চরিত্রে অভিনয় করবেন টালিগঞ্জের যিশু সেনগুপ্ত। এ মাসেই ছবিটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

এদিকে নতুন বছরে আরো একটি নতুন খবর দিলেন জয়া আহসান। আজ মঙ্গলবার সকালে এক ভিডিও বার্তায় সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানান তিনি। একইসঙ্গে তার অফিশিয়াল ফেসবুক পেজ ফলো করার জন্য সবাইকে আহ্বান জানান।

জয়া বলেন, সবাইকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। আর এই নতুন বছর থেকে আপনাদের সঙ্গে সরাসরি কানেক্টেড থাকার জন্য আমি হাজির হলাম আমার অফিসিয়াল ফেসবুক পেজ নিয়ে। এটি ছোট উদ্যোগ, কিন্তু আন্তরিক প্রচেষ্টা আপনাদের সঙ্গে সংযোগ স্থাপন করার জন্য। আসুন একটি সুন্দর যাত্রা একসঙ্গে শুরু করা যাক।

এই অভিনেত্রী আরো বলেন, এ বছর আপনাদের সঙ্গে আমি সরাসরি যুক্ত থাকবো আমার অফিশিয়াল ফেসবুক পেজ নিয়ে। এখানে আমি, আমার কাজ—সবকিছু দ্রুত পাবেন। থাকবে সব এক্সাইটিং আপডেট, প্রতিক্রিয়া, লাইভ, আলোকচিত্র, ভিডিও, ব্যক্তিগত ও পারিবারিক নানা তথ্য।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ফিল্মফেয়ার বাংলা’য় মনোনয়ন পেলেন বাংলাদেশের যেসব তারকা
জয়ার প্রথম
অসহায়-এতিম বাচ্চাদের জন্য জয়ার অনুরোধ
এবার ওটিটিতে আহমেদ রুবেলের শেষ সিনেমা
X
Fresh