• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফিরে দেখা- ২০১৭

বলিউডে সেরা ১০ ইন্সটাগ্রাম মুহূর্ত

বিনোদন ডেস্ক

  ৩১ ডিসেম্বর ২০১৭, ১৬:১৫
ছবি : সংগৃহীত

বছরজুড়ে সোশ্যাল মিডিয়ায় সরব ছিলেন বলিউড তারকারা। বিভিন্ন মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তারা। সেই ছবি ভাইরাল হয়ে আলোচনা তৈরি করেছে। ২০১৭ সালে ইন্সটাগ্রামে প্রকাশ হওয়া তারকাদের ১০টি বিশেষ মুহূর্তের ছবি নিয়ে সাজানো এই প্রতিবেদন।

গত ১১ ডিসেম্বর বিরাট কোহলি ও আনুশকা শর্মা তাদের বিয়ের ছবি প্রকাশ করেন। কোহলির ছবিতে ৪৫ লাখেরও বেশি লাইক পড়েছে। একই দিনে আনুশকা শর্মাও বিরাটের সঙ্গে বিয়ের একটি ছবি প্রকাশ করেন। সেটিতে লাইক পড়েছে প্রায় ৩৪ লাখ।

জ্যাকলিন ফার্নান্দেজ ১৮ সেপ্টেম্বর সালমান খানের সঙ্গে একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে লাইক পড়েছে ২৭ লাখ। আর সোনম কাপুর ২১ অক্টোবর দীপাবলীর একটি ভিডিও শেয়ার করেছেন। যেটিতে লাইক পড়েছে ১৩ লাখ।

জন্মদিনের বিশেষ মুহূর্তে ছেলে আব্রাহাম খানকে নিয়ে বাড়ির বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের সঙ্গে সেলফি তোলেন শাহরুখ। ২ নভেম্বর ছবিটি প্রকাশ করেন কিং খান। ওই ছবিতে লাইক পড়েছে ১৩ লাখেরও বেশি।

আর পরিবারের সঙ্গে তোলা একটি সেলফি ২৪ আগস্ট প্রকাশ করেন শহীদ কাপুর। তাতে লাইক পড়েছে ১১ লাখেরও বেশি। বরুণ ধাওয়ান ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে কারিশমা কাপুরের দীপাবলী উদযাপনের মুহূর্তটিও ইন্সটাগ্রামে আলোচিত হয়েছে। ওই ছবিটিতে লাইক পড়েছে দেড় লাখেরও বেশি।

স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির শিল্পীদের সঙ্গে একটি বিশেষ মুহূর্তের ছবি ১৯ অক্টোবর প্রকাশ করেন করণ জোহর। ছবিটিতে লাইক পড়েছে প্রায় পৌনে দুই লাখ।

আমির খানের সঙ্গে থাগ অব হিন্দুস্তান সিনেমার একটি মুহূর্তের ছবি প্রকাশ করেছেন রনবীর সিং। ২৩ সেপ্টেম্বর প্রকাশিত ওই ছবিটিতে লাইক পড়েছে প্রায় সাড়ে চার লাখ।

অন্যদিকে বছর জুড়েই আলোচিত ছিল সাইফ-কারিনার ছেলে তৈমুর আলী খান। মা কারিনা, খালা কারিশমার সঙ্গে ছোট নবারের একটি হাস্যজ্জ্বল ছবি ইন্সটাগ্রামে বেশ আলোচিত হয়েছে। কারিশমা কাপুর ছবিটি প্রকাশ করেছেন ৯ ডিসেম্বর। লাইক পড়েছে প্রায় সাড়ে তিন লাখ।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
X
Fresh