• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গোপন অভিসারে রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক

  ৩১ ডিসেম্বর ২০১৭, ১৩:৪৮
ছবি : সংগৃহীত

বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেমকাহিনী নিয়ে রয়েছে নানারকম গল্প। যদিও এই তারকাজুটি ব্যক্তিগত বিষয় নিয়ে মিডিয়ার সামনে কমই কথা বলেছেন।

শোবিজপাড়ায় এবার গুঞ্জন উঠেছে নতুন বছরকে স্বাগত জানাতে গোপন অভিসারে যাচ্ছেন তারা। ২০১৮ সালের প্রথম সপ্তাহ মালদ্বীপে থাকবেন এই জুটি। ভারতীয় সংবাদ মাধ্যমের সূত্রে এই খবর জানা গেছে।

মালদ্বীপের কোনো এক সমুদ্রসৈকতে গোপন অভিসারে একান্তে ছুটি কাটাবেন তারা। এই বিষয়টিও সবার কাছে গোপনই রাখতে চান রণবীর-দীপিকা। এই সফর নিয়েও গোপনীয়তা মেনে চলছেন বলিউডের এই তারকাজুটি।

এদিকে আগামী ৫ জানুয়ারি দীপিকার জন্মদিন। নববর্ষ উদযাপনের সঙ্গে প্রেমিকার জন্মদিন উদযাপনও হবে মালদ্বীপে।

সেখানেই প্রেমিকার জন্য বিশেষ পার্টির আয়োজন করবেন রণবীর। এমনটাই মনে করছেন অনেকে। তবে বিষয়টি নিয়ে রণবীর-দীপিকা এখনো স্পষ্ট কোনো মন্তব্য করেননি।

রণবীর-দীপিকা অভিনীত ‘পদ্মাবতী’ সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিটিতে পদ্মাবতী দীপিকার সহশিল্পী হিসেবে আলাউদ্দিন খিলজির চরিত্রে দেখা যাবে রণবীরকে।

ছবিটিকে ঘিরে বিতর্ক হলেও বক্স অফিসে এই ছবিটি মাত করবে বলে অনেকের ধারণা। এর আগে ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে একসঙ্গে অভিনয় করে পর্দা মাতিয়েছেন এই জুটি। সিনেমার পাশাপাশি ব্যক্তিজীবনের তাদের রোমান্স আলোচনা ছড়িয়েছে।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
X
Fresh