• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাজনীতির মাঠে সুপারস্টার রজনীকান্ত

বিনোদন ডেস্ক

  ৩১ ডিসেম্বর ২০১৭, ১৩:৪১
ছবি : সংগৃহীত

বছরের শেষ ভাগে এসে নতুন ঘোষণা দিয়ে আলোচনা তৈরি করেছেন ভারতীয় সুপারস্টার রজনীকান্ত। বহুদিন ধরেই গুঞ্জন ছিল রাজনীতির মাঠে নামছেন এই তারকা। ৩১ ডিসেম্বর তার সিদ্ধান্ত খোলাখুলি জানাবেন বলে আভাস দিয়েছিলেন।

এবার স্পষ্টভাবেই নিজের বক্তব্য জানালেন। চেন্নাইয়ের রাঘবেন্দ্র মণ্ডপে রোববার ভক্তদের সঙ্গে আলাপচারিতায় রাজনীতিতে আসার বিষয়টি স্পষ্ট করলেন। পরবর্তী বিধানসভা নির্বাচনে অংশ নেয়ার ইঙ্গিতও দিয়েছেন তিনি। একইসঙ্গে নতুন একটি দল গড়ারও ইঙ্গিত দিয়েছেন।

এই সুপারস্টার রাজনীতিতে আসছেন বলে অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। কয়েক দিন আগে এক অনুষ্ঠানে রজনীকান্ত বলেছিলেন, রাজনীতির সঙ্গে আমার সম্পর্ক নতুন কিছু নয়।

তিনি আরো বলেছিলেন, ১৯৯৬ সাল থেকেই রাজনীতির সঙ্গে সম্পর্ক রেখে যাচ্ছি। তবে প্রত্যক্ষভাবে রাজনীতিতে আসতে একটু দেরিই হয়ে গেল। আগামী ৩১ ডিসেম্বর আমার চূড়ান্ত সিদ্ধান্ত জানাব।

এরপর রোববার সকাল থেকেই রাঘবেন্দ্র মণ্ডপে ছিল উপচেপড়া ভিড়। রজনীকান্তকে দেখতে ভিড় জমিয়েছিলেন হাজার হাজার মানুষ। তার বক্তব্য শুরু হওয়ার পরই উচ্ছ্বাসে ফেটে পড়ে জনতা।

রজনীকান্ত বলেন, দেশের গণতন্ত্র বিপর্যস্ত। রাজনীতিকরা গণতন্ত্রের নামে সাধারণ মানুষের জমি ও সম্পত্তি হরণ করছেন। এটিই সঠিক সময় পরিবর্তনের।

জয়ললিতার মৃত্যুর পর তামিলনাড়ুর রাজনীতিতে যখন সংকটজনক পরিস্থিতি তৈরি হয়েছে সেই সময় রজনীকান্তের রাজনীতিতে আসার ঘোষণা রাজ্যের রাজনৈতিক অঙ্গনে নতুন আলোচনা তৈরি করেছে।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অপরাজনীতি যেন চিরতরে দূর হয় : পররাষ্ট্রমন্ত্রী
অবশেষে আইনিভাবে বিচ্ছেদের পথে ধানুশ-ঐশ্বরিয়া
ছবি নিয়ে রাজনীতি, কান্নায় ভেঙে পড়লেন নায়ক
বুয়েটে ছাত্র রাজনীতি প্রসঙ্গে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী
X
Fresh