• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

উড়াল দিলেন বিরাট-আনুশকা

বিনোদন ডেস্ক

  ২৯ ডিসেম্বর ২০১৭, ১২:৩৬
ছবি : সংগৃহীত

বিয়ের পর বেশ ফুরফুরে মেজাজে আছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। বিয়ে, হানিমুন, বিবাহত্তোর সংবর্ধনা শেষে একটু বিশ্রামে থাকার কথা তাদের। কিন্তু এই জুটি উড়ে গেলেন দক্ষিণ আফ্রিকা।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার রাতেই মুম্বাই ছেড়েছেন তারা। গন্তব্য দক্ষিণ আফ্রিকা। আগামী ৫ জানুয়ারি থেকে সেখানেই শুরু হচ্ছে ক্রিকেট সিরিজ। সেখানে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে ভারতীয় ক্রিকেট দল।

এর আগেও বিরাটের ক্রিকেট সফরে দেখা গিয়েছিল আনুশকা শর্মাকে। তবে সেটা মিডিয়ার ক্যামেরার আড়ালে। তবুও ক্যামেরায় বন্দি হয়ে আলোচনার জন্ম দিয়েছেন এই জুটি। এবার আর লুকোচুরি নয়, বিবাহিত স্ত্রীকে নিয়ে দক্ষিণ আফ্রিকা গেলেন বিরাট।

সেখানেই নতুন বছরকে স্বাগত জানাবেন তারা। বিরাটের ক্রিকেট সতীর্থদের পক্ষ থেকেও নবদম্পতির জন্য কিছু চমক রাখা হয়েছে। থার্টি ফার্স্ট উদযাপন করে দেশে ফিরে আসতে পারেন আনুশকা শর্মা।

জানুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকেই শুটিংয়ে দেখা যাবে আনুশকা শর্মাকে। আনন্দ এল রাইয়ের একটি সিনেমার শুটিংয়ের জন্য ডেট দিয়ে রেখেছেন তিনি।

এরপর ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে বরুণের সঙ্গে ‘সুই ধাগা: মেড ইন ইন্ডিয়া’ নামের নতুন একটি ছবির শুটিং শুরু করবেন আনুশকা। অন্যদিকে প্রায় দেড় মাসের টাইট শিডিউলের পর দেশে ফিরবেন বিরাট।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
X
Fresh