• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘নোলক’র ববি কেমন?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ ডিসেম্বর ২০১৭, ১৬:৪৮

ভারতের হায়দরাবাদে শুটিং চলছে রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ সিনেমার। ছবিটিতে অভিনয় করছেন শাকিব খান ও ববি হক। এর আগেই শাকিব খানের ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। পরবর্তীতে নবান্ন উৎসবের আমেজেও শাকিবকে দেখা গেছে।

কিন্তু ববি যেন কিছুটা অন্তরালেই ছিলেন। এবার পাওয়া গেলো ‘নোলক’-এর ববিকে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে নোলক সিনেমায় ববির ফার্স্ট লুক। এতে আবেদনময়ী চাহনিতে নজর কেড়েছেন এই নায়িকা।

নির্মাতা রাশেদ রাহা জানান, গেলো ১ ডিসেম্বর থেকে ছবিটির শুটিং চলছে হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে। শাকিব-ববিকে অন্যরকম জুটি হিসেবে এই সিনেমায় দেখতে পাবেন দর্শক।

তরুণ নির্মাতা রাশেদ রাহা বলেন, ছবিতে ববির চরিত্রটি একদম আলাদা। তাকে এমন চরিত্রে আগে কখনো দর্শকরা দেখেননি। আর সঙ্গে আছেন শাকিব খান। সবমিলে দর্শকদের ভালো কিছু দিতে পারব বলে আমার বিশ্বাস।

এর আগে শাকিব-ববিকে ফুল অ্যান্ড ফাইনাল, রাজত্ব, হিরো- দ্য সুপারস্টার, রাজাবাবু- দ্য পাওয়ার ছবিগুলোতে দেখা গেছে। এবার নোলক সিনেমা নিয়ে দর্শকের সামনে আসছেন এই তারকা জুটি।

চিত্রনায়িকা ববি জানান, এই সিনেমাটি সবার ভালো লাগবে। এমন একটি কাজের জন্য অনেক দিন থেকেই তিনি প্রস্তুতি নিচ্ছিলেন। শাকিব খানের সঙ্গে আগের ছবিগুলো দর্শক পছন্দ করায় নতুন ছবি নিয়েও আশাবাদী ববি।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
ঢাবির ভর্তি পরীক্ষায় প্রথম হলেন যারা
ঢাবির ‘খ’ ইউনিটে প্রথম প্রিয়ন্তী মণ্ডল
ফের জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর
X
Fresh