• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ডক্টরেট ডিগ্রি পেলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক

  ২৫ ডিসেম্বর ২০১৭, ০৯:৪২

জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। চলতি বছরের শুরুর দিকে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ফের কলেজে ফিরে পছন্দের একটি বিষয়ে স্নাতক ডিগ্রি নিতে চান এ অভিনেত্রী। তার সে ইচ্ছে পূরণ হয়েছে। এরই মধ্যে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রিতে ভূষিত হয়েছেন তিনি। তাকে এ ডিগ্রি দিয়েছে ভারতের উত্তর প্রদেশে অবস্থিত বেরেলি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

গতকাল রোববার বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ডা. কেশব কুমার তাকে সম্মাননা দেন। বর্তমানে ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন প্রিয়াঙ্কা। এছাড়া বিভিন্ন জনহিতকর কাজের সঙ্গে নিজেকে নিয়োজিত রেখেছেন।

লাখো নারীর অনুপ্রেরণা তিনি। এ জন্যই তাকে এ সম্মাননা প্রদান করা হচ্ছে বলে জানা গেছে। বেরেলি শহর থেকে শুরু করে হলিউডে পা রাখা পর্যন্ত তার জীবনের বিভিন্ন বিষয় তুলে ধরা হয় এ অনুষ্ঠানে।

উল্লেখ্য, অভিনয়ের জন্য প্রিয়াঙ্কা চোপড়ার সাফল্যের পাল্লা প্রত্যাশার চেয়েও ভারি। ক’দিন আগে পেয়েছেন মাদার তেরেসা স্মৃতি পুরস্কার।

ইতোমধ্যে জি সিনে অ্যাওয়ার্ডসে পারফর্ম করেছেন। পাঁচ মিনিটের এ পারফরম্যান্সের জন্য নাকি ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন প্রিয়াঙ্কা। এদিকে, চলতি বছর বিশ্বের ক্ষমতাধর ১০০ নারীর তালিকায় রয়েছে প্রিয়াঙ্কার নাম।

পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh