• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রহস্যঘেরা মিলন

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ অক্টোবর ২০১৬, ১৯:১৭

ফিল্মস্টার মিলন স্ত্রীসহ একটি বাড়িতে ওঠেন। তারপর থেকেই ঘটতে থাকে নানান ঘটনা। রহস্যময় বাড়িটি ঘিরে তৈরি হয় ধুম্রজাল। এরপর কী হবে জানতে হলে ‘স্বপ্নবাড়ি’ মুক্তি পাবার অপেক্ষায় থাকতে হবে। ছবিটি পরিচালনা করছেন তানিম রহমান অংশু।

ছবিতে জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে জুটি হয়েছেন জাকিয়া বারী মম। শনিবার থেকে নায়িকার অংশের শুটিং শুরু হয়েছে।

যুক্তরাষ্ট্রে ঈদের ছুটি কাটিয়ে সময়ের ব্যস্ত অভিনেতা কাম চিত্রনায়ক মিলন রোববার দেশে ফেরেন। মঙ্গলবার (৪ অক্টোবর) থেকে তিনি রাজধানীর বাংলামটরে রহস্যময় হানা বাড়িতে শুটিংয়ে অংশ নেবেন। আসছে ১৮ অক্টোবর পর্যন্ত প্রথম লটের শুটিং হবার কথা রয়েছে।

এ ব্যাপারে মিলন আরটিভি অনলাইনকে বললেন, প্রথমবারের মতো এ ছবিতে একজন ফিল্মস্টারের ভূমিকায় অভিনয় করছি। একটি রহস্যঘেরা বাড়িকে কেন্দ্র করেই চলচ্চিত্রের গল্প এগিয়ে যায়। তবে আউটডোর ও গান সবকিছু মিলে এটি একটি বাণিজ্যিক ছবি হবে।

তিনি বললেন, চেষ্টা করি আমার অভিনীত চলচ্চিত্র যেন দেশের প্রতিটি সিনেমাপ্রেমী দর্শকের কাছে পৌঁছে। অভিনয় দিয়ে একটু হলেও তাদের মন ভরাতে পারি। এ চলচ্চিত্রটি হয়তো সেই প্রত্যাশা পূরণ করবে। যেখানে নতুনভাবে দেখা যাবে আমাকে।

আসছে ২১ অক্টোবর চিত্রনায়ক মিলনের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘এক রাস্তা-ওয়ান ওয়ে’ মুক্তি পাচ্ছে। এতে চিত্রনায়িকা ববির বিপরীতে দেখা যাবে তাকে। ‘দেহরক্ষী’ চলচ্চিত্রেও একসঙ্গে কাজ করেছিলেন তারা দু’জন।

মিলন বললেন, প্রথমত আমি বলবো- ভালো গল্পের চলচ্চিত্র এটি। থ্রি ব্যাড গাইজ, প্রত্যকের একেকটা গল্প আছে। একটা সময় এ দেশের শীর্ষ সন্ত্রাসীদের নির্মূল করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী অপারেশন করে। তখনকার প্রেক্ষাপট নিয়েই ছবিটি তৈরি হয়েছে।

গল্পে দেখা যাবে গডফাদার ড্যানি সিডাকের দলে কাজ করেন মিলন, বাবু ও বাপ্পি। একপর্যায়ে তাকে মেরে নিজেই গডফাদার বনে যান মিলন। এর কিছুদিন পর রহস্যজনকভাবে খুন হন মিলন ও বাবু। ভাই হত্যার প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে বাপ্পি। তার অভিযানে যোগ দেয় ববি। কিন্তু জানা যায় ববি আসলে প্রথম গডফাদারের মেয়ে!

এইচএম/ এস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh