• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তানে আটকে গেলো ‘টাইগার জিন্দা হ্যায়’

বিনোদন ডেস্ক

  ১৯ ডিসেম্বর ২০১৭, ১৮:১৫
ছবি : সালমান খান ও ক্যাটরিনা কাইফ

সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকে নিয়ে অনেকদিন পর বড় পর্দায় হাজির হচ্ছেন সালমান খান। আলী আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমায় দেখা যাবে এই জুটিকে।

এরই মধ্যে সিনেমাটিকে ঘিরে চলচ্চিত্রপ্রেমী দর্শকের মাঝে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে। ছবিটির ট্রেইলার ও ‘সোয়্যাগ সে করেঙ্গে স্বাগত’ শিরোনামের গান অনলাইনে রীতিমতো ঝড় তুলেছে।

বিশ্বব্যাপী ছবিটির মুক্তির প্রস্তুতি চলছে। কিন্তু পাকিস্তানে অনিশ্চয়তায় পড়েছে ছবিটির মুক্তি। ‘টাইগার জিন্দা হ্যায়’ প্রদর্শনের ব্যাপারে অনুমতি দেয়নি পাকিস্তান চলচ্চিত্র সেন্সরবোর্ড।

এর আগে ২০১২ সালে ‘এক থা টাইগার’ ছবিটিও পাকিস্তানে মুক্তির অনুমতি দেয়া হয়নি। সেই ছবিটির সিকুয়াল এবার নির্মিত হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’।

এই সিনেমায়ও ভারতীয় একজন গোয়েন্দা টাইগারের ভূমিকায় দেখা যাবে সালমানকে। তার সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা বিভাগের সদস্য জোয়া’র ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে।

পাকিস্তানের ডন পত্রিকায় বলা হয়েছে, পাকিস্তানি গোয়েন্দা সংস্থার দৃশ্যগুলো সিনেমাটিতে স্পষ্ট করে দেখানো হয়নি। অনেকটা হালকাভাবে বিষয়টিকে উপস্থাপন করা হয়েছে। এজন্য পাকিস্তান চলচ্চিত্র সেন্সরবোর্ডের পক্ষ থেকে সিনেমাটি মুক্তির অনুমোদন দেয়া হয়নি।

এই সিনেমায় ভিন্নরূপে দেখা যাবে সালমান-ক্যাট জুটিকে। ট্রেইলার ও গানে এই দুইজনের উপস্থিতি প্রশংসিত হয়েছে। আগামী ২২ ডিসেম্বর এই সিনেমাটি মুক্তি পাবে।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
X
Fresh