• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘সিনেমা ফ্লপ হলেও অভিনয় ছাড়বো না’

এ এইচ মুরাদ

  ১৯ ডিসেম্বর ২০১৭, ১০:২৩

আমার অভিনীত কোনো সিনেমা ফ্লপ হলেও অভিনয় ছাড়বো না। আমার ‘চাঁদের আলো’ হিট সিনেমা। তখন থেকেই সাংবাদিকদের অনেক সহযোগিতা পেয়েছি। তাদের সহযোগিতার কথা কখনো ভুলবো না। এমনটাই বললেন দেশীয় সিনেমার সফল নায়ক ওমর সানী।

সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদেরও অনেক দায়িত্ব রয়েছে। নতুন কেউ কাজ করতে আসলো। কিছু করলো কিংবা কিছুই করলো না, তাদের রাতারাতি হিট, সুপারস্টার বানিয়ে দেবেন না।

‘কুলি’ খ্যাত এই নায়ক আরো বলেন, অনেকেই সিনেমা ফ্লপ হলে কথায় কথায় ইন্ডাস্ট্রি ছাড়ার ঘোষণা দেন। আমিও এক সময় নাম্বার ওয়ান নায়ক ছিলাম। অনেক হিট, সুপারহিট সিনেমা দিয়েছি এই ইন্ডাস্ট্রিতে। কিন্তু নিজেকে কখনো সুপারস্টার দাবি করিনি।

ইন্ডাস্ট্রিতে পরিচালক শিল্পী তৈরি করেন উল্লেখ করে ওমর সানী বলেন, পরিচালকই একজন শিল্পী ও সিনেমার ভাগ্য নির্ধারণ করেন। পরিচালকের চেয়ে বড় তারকা আর কেউ নন।

ওমর সানী বলেন, যতদিন বেঁচে আছি ইন্ডাস্ট্রির জন্য কাজ করবো। অনেকেই আছেন যারা কিছু হলেই ইন্ডাস্ট্রি ছেড়ে দেবো, অভিনয় ছেড়ে দেবো ঘোষণা দেন। আমি ইন্ডাস্ট্রিকে ভালোবাসি আজীবন ভালোবেসে যাব। চেষ্টা করবো ভালো সিনেমা উপহার দেয়ার।

ওমর সানী বর্তমানে কাজ করছেন ‘আমি নেতা হবো’সহ বেশ কিছু চলচ্চিত্রে। এছাড়া রাশেদ রাহার পরিচালনায় ‘নোলক’ সিনেমার শুটিংয়ের জন্য আজ মঙ্গলবার ভারতে যাচ্ছেন ওমর সানী। ছবিটিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও ববি।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে ভালো নেই ওমর সানী
‘ডেডবডি’র ট্রেলারেই উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
ঝড়ে লণ্ডভণ্ড ওমর সানীর ‘চাপওয়ালা’
মুক্তির অনুমতি পেল ‘ডেডবডি’
X
Fresh