• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিরাট-আনুশকার বিবাহত্তোর সংবর্ধনা ২১ ডিসেম্বর

বিনোদন ডেস্ক

  ১২ ডিসেম্বর ২০১৭, ১১:০৫

অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গত ৯ ডিসেম্বর ইতালির মিলানে দুজনের বিয়ে হয়েছে। এই বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন উপস্থিত ছিলেন।

বিয়ের পর শিগগিরই মুম্বাই ফিরে আসবেন নবদম্পতি। এরপর আগামি ২১ ডিসেম্বর নয়া দিল্লীতে হবে বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে আমন্ত্রিত অতিথিরা কেবল উপস্থিত থাকতে পারবেন।

২০১৫ সালে বিরাট মুম্বাইয়ের একটি একটি বহুতল ভবনে ৭০০০ বর্গফুটের ফ্ল্যাট কিনেন। সমুদ্রমুখী অ্যাপার্টমেন্টের ৩৫ তলায় শুরু হবে বিরাট-আনুশকার নতুন ঠিকানা। ইতালি থেকে ফেরার পর এই বাড়িতে উঠবেন নবদম্পতি।

বিরাট-আনুশকা এক মুখপাত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, এ মাসেই মুম্বাইয়ের ওরলিতে তাদের নতুন বাসভবনে সংসারজীবন শুরু করবেন নবদম্পতি।

চার বছর আগে একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছিলেন বিরাট-আনুশকা। সেখান থেকেই তাদের বন্ধুত্বের শুরু। সেই বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। অতঃপর বিয়ে।

বিয়ের বিষয়টি নিয়ে বেশ কিছুদিন ধরেই সংবাদ মাধ্যমের খবরের শিরোনাম হয়েছেন এই জুটি। ইতালিতে যাবার আগেও আনুশকার মূখপাত্র বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন। তবে সব আলোচনা থামিয়ে দিয়ে এবার সত্যিই বিয়ের পিঁড়িতে বসলেন বিরাট-আনুশকা।

সেই বিয়ের ভিডিও ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানের আমন্ত্রণপত্রও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এদিকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেই দুই মাসের জন্য ভারতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা যাবেন বিরাট। স্বামীর সঙ্গে সেখানে স্ত্রী আনুশকাও থাকতে পারেন বলে মনে করা হচ্ছে। ফেব্রুয়ারি পর্যন্ত দক্ষিণ আফ্রিকা থাকবেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক।

এই সফরেই নববধুকে নিয়ে মধুচন্দ্রিমা উদযাপন করবেন কিনা সেটা এখনো স্পষ্ট নয়। অন্যদিকে আনুশকা শর্মা জানুয়ারির প্রথম সপ্তাহে মুম্বাইয়ে শুটিংয়ে অংশ নেবেন।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
ভারতের হারে সুসংবাদ পেল বাংলাদেশ
X
Fresh