logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

দঙ্গল অভিনেত্রীকে শ্লীলতাহানির মামলায় একজন গ্রেপ্তার

বিনোদন ডেস্ক
|  ১১ ডিসেম্বর ২০১৭, ১০:৫৫ | আপডেট : ১১ ডিসেম্বর ২০১৭, ১১:০৩
বলিউডের দঙ্গল ও সিক্রেট সুপারস্টার সিনেমার অভিনেত্রী জায়রা ওয়াসিমকে শ্লীলতাহানির মামলায় একজনকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গ্রেপ্তারকৃত ওই ব্যক্তির নাম বিকাশ সচদেব। তিনি পেশায় ব্যবসায়ী। বিকাশকে আজ সোমবার আদালতে হাজির করবে পুলিশ ।

bestelectronics
অভিনেত্রী জায়রা অভিযোগ করেছেন, এয়ার ভিস্তারার বিমানে দিল্লি থেকে মুম্বাই ফিরছিলেন তিনি। তখন বিমানের মধ্যে ঘুমিয়ে পড়েন জায়রা। এসময় পেছনের সিটে বসে থাকা বিকাশ তার শ্লীলতাহানি করার চেষ্টা করেন। তার শরীরে আপত্তিকরভাবে স্পর্শ করেন।

বিমান থেকে নেমে সোশ্যাল মিডিয়ায় পুরো ঘটনার কথা জানিয়ে কান্নায় ভেঙে পড়েন জায়রা। এদিকে অভিযুক্ত বিকাশের স্ত্রী ভারতীয় গণমাধ্যম এপিবি আনন্দকে জানিয়েছেন, পুরো ঘটনা ভিত্তিহীন। আলোচনায় আসার জন্য জায়রা এই ঘটনা সাজিয়েছেন।

বিকাশের স্ত্রী বলেন, ঘুমন্ত অবস্থায় কোনো যাত্রীর পা যদি আরেক যাত্রীর পায়ে লাগে, সেটিকে কি শ্লীলতাহানি বলা যায়? কাকা মারা যাওয়ায় দিল্লি গিয়েছিল বিকাশ। সব কাজ শেষ করে মুম্বাই ফিরছিল সে। ক্লান্ত থাকায় ঘুমিয়ে পড়েছিল। পরদিন সকালে ঘুম থেকে উঠে দেখে, জায়রা তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন।

তিনি আরো বলেন, ঘুমন্ত অবস্থায় বিকাশের পা জায়রার হাতে লেগে যায়। এজন্য ক্ষমাও চেয়েছে সে। বিকাশের স্ত্রীর নাম প্রকাশ করেনি এপিবি আনন্দ।

এই ঘটনায় এয়ার ভিস্তারা কর্তৃপক্ষ তাদের প্রতিবেদন জমা দিয়েছে। জায়রা ওয়াসিমকে সব রকমভাবে সহযোগিতার আশ্বাসও দিয়েছে তারা।

পিআর/এ

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়