logo
  • ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

আনুশকার ব্রাইডাল লুক নিয়ে গুঞ্জন

বিনোদন ডেস্ক
|  ০৮ ডিসেম্বর ২০১৭, ১৬:৩২
ক্রিকেটার বিরাটের সঙ্গে বিয়ের গুঞ্জন যখন ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে ঠিক সেই আনুশকার ব্রাইডাল লুক নিয়ে আলোচনায় মেতেছেন ভক্তরা। কেমন হতে যাচ্ছে হাইপ্রোফাইল বিয়েতে কনের লুক? কেমনই বা হবে ব্রাইডাল আউটফিট? বলিউডের এই নায়িকার বিয়ের পোশাক তৈরির গুরুদায়িত্বই বা সামলাচ্ছেন কে?

bestelectronics
শোনা যাচ্ছে বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জিই নাকি ডিজাইন করছেন আনুশকার ব্রাইডাল গাউন। গেলো কয়েক দিন ধরেই আনুশকার বাড়িতে সব্যসাচীর আনাগোনা বাড়িয়েছে সেই জল্পনা।

গেলো বৃহস্পতিবার রাতেই মিলানের উদ্দেশে সপরিবারে রওনা হয়েছেন আনুশকা। মুম্বাই বিমানবন্দরের সেই ভিডিও ছড়িয়ে পড়তেই অগ্রিম শুভেচ্ছা বার্তায় ভাসছে সোশ্যাল মিডিয়া।

এখন জল্পনা চলছে আনুশকার ব্রাইডাল লুক নিয়ে। তার ভক্তদের মাথায় বারবার আসছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে বলিউড নায়িকার ব্রাইডাল লুক।

করণ জোহরের ছবিতে আনুশকার ব্রাইডাল লুক ছবি রিলিজের আগে থেকেই জোর আলোচনা চলছিল। এবার তার বিয়ের খবর প্রকাশ্যে আসতেই ওই লুকেই আনুশকাকে কল্পনা করতে শুরু করেছে সবাই।

দু’দিন আগে ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয় ইতালিতে ১০ থেকে ১২ ডিসেম্বরের মধ্যে বিয়ে করবেন বিরাট-আনুশকা। পরে মুম্বাইতে হবে বিবাহত্তোর সংবর্ধনা। কিন্তু সেই খবরকে গুজব বলে উড়িয়ে দেন আনুশকার মুখপাত্র। তবে বৃহস্পতিবার রাতে আনুশকা দেশ ছাড়ায় বিয়ের জল্পনা আরো বাড়ছে।

এম/পিআর

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়