logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

আমির খানকে পছন্দ মিস ওয়ার্ল্ড মানুষীর

বিনোদন ডেস্ক
|  ০৪ ডিসেম্বর ২০১৭, ১১:৪৩ | আপডেট : ০৪ ডিসেম্বর ২০১৭, ১১:৪৯
ছয় মাস আগেও মানুষী ছিলেন ভারতের সাধারণ এক মেয়ে। কিন্তু ‘মিস ওয়ার্ল্ড’ শিরোপা জয়ের পর তার লাইফ স্টাইলে এসেছে পরিবর্তন। যেখানে যান সেখানেই মানুষের ভিড় লেগে যায়। সাংবাদিকরা ঘিরে ধরেন।

bestelectronics
মিস ওয়ার্ল্ড শিরোপা নিয়ে ভারতে ফিরেই পেয়েছেন উষ্ণ অভ্যর্থনা। এবার সিনেমায় অভিনয়ের আগ্রহের কথা জানিয়েছেন মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার। 

সম্প্রতি একটি অনুষ্ঠানে মানুষীর কাছে জানতে চাওয়া হয়েছিল তিনি সিনেমায় অভিনয় করবেন কিনা? এর উত্তরে মানুষী জানান, সিনেমায় অভিনয় করতে চান তিনি।

একইসঙ্গে জানান, বলিউডে তার প্রিয় অভিনেতা আমির খান। সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয়ের সুযোগ পাওয়া তার জন্য পরম সৌভাগ্যের হবে।

তারকা খ্যাতির মাঝে নিজের পড়ালেখার ক্ষতি করতে চান না বলেও জানান মানুষী। তিনি বলেন, নিজের পড়ালেখার ক্ষতি করে কিছু করব না। তাছাড়া মিস ওয়ার্ল্ড হিসেবে কিছু অনুষ্ঠানে অংশ নিতে হবে।

এক্ষেত্রে সাবেক বিশ্ব সুন্দরী রিতা ফারিয়া তার অনুপ্রেরণা। মানুষী বলেন, চিকিৎসা বিজ্ঞানের ছাত্রী রিতা বিশ্ব সুন্দরী হবার পরও তার পড়ালেখা অব্যাহত রেখেছিলেন। তার এই বিষয়টি আমাকে অনুপ্রেরণা যোগায়।

এছাড়া মাদার তেরেসা, মিশেল ওবামার কাছ থেকে প্রেরণা পান মানুষী চিল্লার। আর তার জীবনের সবচেয়ে বড় প্রেরণা পান মায়ের কাছ থেকে।

বিয়ের জন্য কেমন পাত্র পছন্দ মানুষীর? এমন প্রশ্নে তিনি বলেন, বুদ্ধিমান, সেন্স অব হিউমার ভালো, এমন পুরুষই পছন্দ করেন।  ছেলের শারীরিক রূপ তেমন গুরুত্বপূর্ণ নয়।

পিআর/সি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়