• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সৈকতে বিকিনিতে সানি লিওন, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ জুন ২০২৪, ১৭:৩৭
ছবি : সংগৃহীত

একটা সময় ছিলেন নীল সিনেমা জগতের জনপ্রিয় তারকা। সেই অতীতকে পেছনে ফেলে এখন সানি লিওন নিজেকে পরিচিত করেছেন বলিউড অভিনেত্রী হিসেবে। সামাজিক যোগাযোগমাধ্যমে তার অনুসারীর সংখ্যাও ঢের। লাখ লাখ মানুষ অনুসরণ করেন তাকে। প্রতিনিয়ত তাদের জন্যই নিজের নিজের বিভিন্ন মুহূর্তের ছবি-ভিডিও পোস্ট করেন এই অভিনেত্রী। তারই ধারাবাহিকতায় এবার একটি ভিডিও পোস্ট করে ভক্তদের উষ্ণতার পারদকে বাড়িয়ে দিলেন আরও কিছুটা।

রোববার (৯ জুন) দুপুরে ইনস্টাগ্রামে যে ভিডিওটি সানি শেয়ার করেছেন, তা থাইল্যান্ডের এক বিলাসবহুল পুল ভিলার। আর সেখানেই লাল বিকিনি পরে ফুরফুরে মেজাজে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন এই বলিউড সুন্দরী। কখনও তিনি পুল থেকে উঠে আসছেন, আবার কখনও বা তাকে দেখা গেছে পুলের একপাশেই শুয়ে পড়তে।

ভিডিওটি পোস্টের পরেই হু হু করে ছড়িয়ে পড়েছে ভক্তদের মাঝে। মন্তব্যের ঘরে কেউ লিখেছেন, বেবি ডল। আবার কেউবা লিখেছেন, সাগরে লাল টুকটুকে জলপরী।

প্রসঙ্গত, ‘জিসম টু’র মাধ্যমে বলিউড সিনেমায় নাম লেখান সানি লিওন। তারপর একে একে ‘রাগিনি এমএমএস টু’, ‘মস্তিজাদে’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এর মতো সিনেমায় অভিনয় করেন। ‘রইস’-এর মতো সিনেমায় শাহরুখের পাশে তিনিই হয়েছেন ‘ল্যায়লা’। পেয়েছেন ‘বেবি ডল’ খেতাবও। সবশেষ ২০২৩ সালে অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ সিনেমার হাত ধরে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পা রাখেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অঘটন ঘটালেন রামচরণ, ভিডিও ভাইরাল
ইবি রেজিস্ট্রারের অশ্লীল ভিডিও ভাইরাল!
বিয়েতে গান, তামিমের ভিডিও ভাইরাল
মোবাইল চুরির অভিযোগে নারীকে বেঁধে নির্যাতন