logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

মানুষী চিল্লারকে চান সালমান

বিনোদন ডেস্ক
|  ৩০ নভেম্বর ২০১৭, ১৩:৪৮
সুপারস্টার সালমান খানের হাত ধরে অনেক নায়িকার অভিষেক ঘটেছে বলিউডে। এর আগে, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহা, ডেইজি শাহ, জেরিন খানের মতো প্রতিভাবান অভিনেত্রী তার মাধ্যমে বলিউডে পা রেখেছেন।

whirpool
অতীত উদাহরণ থেকে বলা যায় নতুনদের অভিষেকের সুযোগ করে দেয়ার ক্ষেত্রে অভিজ্ঞ সালমান। এবার তিনি চাইছেন বিশ্ব সুন্দরী মানুষী চিল্লারের সিনেমায় অভিষেক হোক তার হাত ধরে।

বলিউডে গুঞ্জন রয়েছে ‘সুলতান’-খ্যাত এই তারকার প্রস্তাব গ্রহণ করতে পারেন মানুষী। যদিও এ বিষয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি মানসী।

ভারতীয় একটি গণমাধ্যমের খবরে বলা হয়, প্রত্যেক বিশ্ব সুন্দরীকে গুডউইল অ্যাম্বাসেডর, রোল মডেল এবং দাতব্য সংস্থার জন্য তহবিল সংগ্রহ করতে হয়। এছাড়া বিশ্বের প্রসিদ্ধ কোনো কোম্পানির সঙ্গে তাদের বিশেষ কোনো চুক্তিও থাকতে পারে। সেই চুক্তি শেষ হবার পরই তারা চলচ্চিত্রে অভিনয়ের জন্য স্বাক্ষর করতে পারেন।

এদিকে মানুষী বলেন, ‘এখন বলিউডে আমার নজর নেই। সেটা অন্তত এক বছর।  পরবর্তী এক বছর স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে কাজ করতে চাই। এই কারণে আমাকে চারটি মহাদেশ ভ্রমণ করতে হবে।

সেই হিসেবে মানুষী যদি সালমানের প্রস্তাবে রাজিও হন, তারপরও মিস ওয়ার্ল্ডকে নিয়ে কাজ করার জন্য সালমানকে অপেক্ষা করতে হবে এক বছর।

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়