• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘ভালো গল্প হলে কাজে ফিরব’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ মে ২০২৪, ১৫:৪৬
রিচি সোলায়মান
রিচি সোলায়মান

শোবিজের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান। ক্যারিয়ারে বেশ কিছু নাটকে কাজ করেছেন তিনি। তবে এখন আর আগের মতো পর্দায় দেখা যায় না তাকে। পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখানেই সংসার, স্বামী ও সন্তান নিয়ে সব ব্যস্ততা তার। তবে সুযোগ পেলেই দেশে আসেন তিনি।

অভিনয় থেকে দূরে থাকলেও দেশে আসলে সহকর্মীদের সঙ্গে সময় কাটান রিচি। অনেকদিন ধরেই নতুন কোনো কাজ হাতে নেই তার। তবে ভালো কাজ হলে অবশ্যই নিয়মিত কাজ করবেন বলে জানান তিনি।

রিচি সোলায়মান

এ প্রসঙ্গে রিচি বলেন, ভালো গল্প হলে অবশ্যই কাজ করব। আমার পছন্দ হলেই আমি কাজ করি, আগেও এটা বলেছি। কারণ দেশের মানুষ অভিনয়ের মাধ্যমেই আমাকে চেনে। দূরে থাকলেও দর্শকের সঙ্গে আমার আত্মার একটি যোগাযোগ রয়েছে। সে কারণেই সুযোগ পেলে দেশের দর্শকের জন্য বারবার ফিরে আসি আমি।

রিচি সোলায়মান

অভিনয় থেকে দূরে থাকলেও দেশের নাটক ও ওটিটি ইন্ডাস্ট্রির নিয়মিত খবর রাখেন রিচি। এরইমধ্যে অনেক নতুন আর্টিস্ট নজর কেড়েছে তার। তাদের কাজও ভালো লাগে বলে জানান এই অভিনেত্রী।

প্রসঙ্গত, নব্বই দশক থেকে একাধারে বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন রিচি। ২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্র প্রবাসী রাশেকুর রহমানকে বিয়ে করেন তিনি। এরপর থেকেই সেখানে স্থায়ীভাবে বসবাস করছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের জন্য মৃত পাত্রের আত্মা চেয়ে বিজ্ঞাপন!
মৃত মেয়ের বিয়ের জন্য মৃত পাত্র খুঁজছেন বাবা-মা
ইউটিউবে ভিউ মিলিয়নপ্রতি আয় যত
জিমের ‘মেঘবালিকা’
X
Fresh